PD-Proxy [ পর্ব-৩] :: PD-Proxy তে তিন দিনের ফ্রি প্রিমিয়াম একাউন্ট !! এখনিই আনলিমিটেড ব্রাউজ এবং ডাওনলোড করুন ।

PD-Proxy সম্পর্কে আমরা প্রায় সবাই জানি । আমিও এইটা নিয়ে লিখিছিলাম ।গ্রামীণফোন ব্যবহার কারীরা ইচ্ছে করলেই খুব সহজে এর মাধ্যমে একদম ফ্রী তে ইন্টারনেট ব্যবহার করতে পারে । কিন্তু একটা একাউন্ট দিয়ে ১০০ মেগা ব্যবহার করতে পারে ।আবার এদের premium একাউন্ট ও নেওয়া যায় । premium একাউন্ট এ আপনি একাদিক সার্ভার ব্যবহার করতে পারবেন । আজকে থেকে pdproxy ৩ দিনের জন্য সব গ্রাহকদের premium account ব্যবহারের সুবিধা দিয়েছে । আপনাদের যাদের আগের একাউন্ট আছে তারাও এখন premium একাউন্ট এ লগিন লকরতে পারবেন ।যাদের নেই তাদের জন্য প্রয়োজন হবে একটি Gmail ID, প্রথমেই এখান থেকে একটি Gmail ID খোলে নিন । এখন এখানে গিয়ে আপনার খোলা Gmail টা মেইলের বক্সে লিখুন, যে ইউজারনেম নিতে চান তা লিখুন, পাসওয়াড দিন এবং ক্যাপচাটি লিখে SignUp করুন। আপনার ইমেইলে একটি লিঙ্ক পাঠানো হবে, ঐ লিঙ্কে ঢোকে একাউন্টটি এক্টিভেট করুন ।

এবার আসল কথায় আসি, PD-Proxy তার সকল ইউজারকে ২৭ থেকে ৩০ মার্চ পর্যন্ত তিন দিন ফ্রী প্রিমিয়াম একাউন্টের সুযোগ দিচ্ছে । অর্থাৎ এই তিন দিন সকল ইউজার তাদের যেকোনো সারভার ইচ্ছে মত ব্যবহার করতে পারবে এবং কোন ব্র্যান্ডউইথ লিমিট নেই ।

pdproxy premium

এর জন্য এখান থেকে সফ্টওয়ারটি ডাউনলোড করে আনজিপপপ করুন । ভিতর থেকে pd-proxy.exe ফাইলটি ওপেন করুন । এখানে আপনার ইউজারনেম এবং পাসওয়াড দিয়ে, যেকোনো একটি সারভার এবং UDP Protocol সিলেক্ট করে কানেক্ট করুন । তবে এর আগে অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশন দিয়ে নিন। GP-Modem দিয়ে ব্যবহার করতে চাইলে modem-এর সিম টি পরিবর্তন করে একটি সাধারণ প্রিপেইড সিম লাগিয়ে নিন। আর পিডি প্রক্সি দিয়ে চালানুর সময় সিমে কোন টাকা রাখবেন না ।ধন্যবাদ সবাইকে । ভাল লাগলে আমাদের পেজ এ একটা লাইক দিয়ে আসবেন ।

2 Responses

  1. imran-
    April 21, 2013

Write a response