2captcha থেকে আয় করুন

ডাটা এন্ট্রি কী: 

ডাটা এন্ট্রি  বলতে এক কথায় টাইপিং জaব। ডাটা এন্ট্রি ৩ প্রকার : অডিও শুনে টাইপিং, কোন কিছু কপি পেস্ট করা,  ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা। আর সবচেয়ে সহজ কাজ হল ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা।একটি ইমেজের মধ্যে প্যাচানো বা আকা বাকা বর্ণ থাকবে তা দেখে আপনাকে টাইট করতে হবে। এভাবে একের পর এক ইমেজ টাইট করে সাবমিট করতে হবে। একেই মূলত ক্যাপচা এন্টি বলা হয়।
data-entry

আপনার হাতে গতি যদি মোটামোটি মানের হয় তাহলে এখান অনলাইনে ক্যাপচা এন্ট্রির কাজ করে মাসে ২০০০ থেকে ৩০০০ টাকা অনায়াসে আয় করতে পারবেন। আপনাকে ১০০০ ক্যাপচা এন্টির টাইপ করার জন্য ১ ডলার দেওয়া হবে। আপনি ইচ্ছ করলে দিনে ২ থেকে ৩ ডলার আয় করতে পারবেন। আপনি ইচ্ছ করলে প্রতিমিনিটে কমপকক্ষে ৫টি ক্যাপচা পূরন করতে পারবেন। এভাবে আপনি ১ ঘন্টায় প্রায় ৩০০ ক্যাপচা পূরন করতে পারবেন। আর ১ ডলার হলেই আপনার পেইজা একাউন্টে টাকা পাঠাতে পারবেন। ক্যাপচা এন্ট্রির সাইটে কাজ করলেই আপনি নিশ্চিত টাকা তুলতে পারবেন।

2captcha
কীভাবে কাজ করবেন :
ক্যাপচা এন্টির সাইটে কাজ করতে হলে আপনাকে তাদের  সাইটে জয়েন করতে হবে। আপনার নাম, ঠিকানা, ইমেল, টাকা তুলার ইমেল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খোলে কাজ করতে হবে। প্রতিটি কাজ শেষ করার পর আপনার একাউন্টে টাকা দেখতে পাবেন।

2captcha

অসুবিধা: 

> একাধিক একাউন্ট খোলা যাবে না।
> একটি মাত্র আইপি এড্রেস ব্যবহার করতে হবে।
> জিমেল একাউন্ট ব্যবহার করা সবচেয়ে নিরাপদ ও ফ্রেজিবল।
> একসাথে ২টি উইনডোতে বা ট্যাবে কাজ যাবে না।
>  ক্যাপচা এন্ট্রি টাইট করার সময় বেশি ভূল করলে সাময়িক সময়ে জন্য আপনার একাউন্ট অফ করে রাখা হয়। কত সময়ের জন্য আপনাকে একাউন্ট অফ করে রাখা হয়েছে নোটিশ আসলে পড়ে নিন। একাউন্ট সাধারণত দুই চার ঘন্টার বেশি অফ করে রাখা হয় না। এটি মূলত আপনাকে রেস্ট দিচ্ছে।

ক্যাপচা এন্ট্রির কাজ কোখায় করবেন :
ক্যাপচা  এন্ট্রি কাজ করার জন্য নিচের সাইটে জয়েন করে কাজ শুরু করে দিন।

কীভাবে টাকা তুলবেন : 
অনলাইনে কাজ করে টাকা তুলার একটি অন্যতম মাধ্যম হল পেইজা। কারণ পেইজা বাংলাদেশে সাপোর্ট করে। আপনি অনলাইনে যত সাইট থেকে টাকা আয় করবেন সেইসব সাইট খেকে পেইজার ইমেলের মাধ্যমে পেইজা একাউন্টে টাকা এসে জমা হবে। অর্থ্যা যে ইমেল দিয়ে আপনি পেইজা একাউন্ট খোলছিলেন সে ইমেল দিয়ে যে সাইটে কাজ করবেন সেই সাইট থেকে টাকা তুলতে পারবেন। তারপর পেইজা একাউন্টে টাকা জমা হলে সেই টাকা দেশে নিয়ে আসতে পারবেন।  পেইজার একাউন্টের মাধ্যমে মাত্র ২৪০ টাকার মত  ফ্রি দিয়ে ব্যাংকের মাধ্যমে দেশে টাকা আনা যায়। পেইজা একাউন্ট থোলতে নিচের ব্যানারে ক্লিক করুন।

http://2captcha.com/?from=2543375

2captcha

কিছু গুরত্বপূর্ণ পরামর্শ ওয়েব ডিজাইন শেখার জন্য

How to add next and previous pagination on blogger?

চুলের আগা ফাটা রোধের প্রাকৃতিক উপায়ে চিরতরে বিদায় দিন

শ্বাসকষ্টের কারণ কি ও এর প্রতিকার

এইচটিএমএল বেসিক (HTML) শিখুন টিউটোরিয়াল [পর্ব-০১] HTML কি,এর প্রয়োজনীয়তা

পুস্ট টাইটেল কি?

Single Post as Home Page in WordPress

ওয়ার্ডপ্রেস ইনস্টলের পর প্রাথমিকভাবে যা করতে হয়!

ওয়ার্ডপ্রেস এ কিভাবে Schedule (সিডিউল) পোস্ট করবেন?

J সিরিজের সবচেয়ে জনপ্রিয় মডেলগুলোর নতুন এবং পুরাতন ভার্সনের মধ্যে পার্থক্য

Recovery Mode কি?

১ জিবি বা তা বেশি হোস্টিং কিনলেই যে কোনো ডোমেইন ফ্রী!!

website ভিজিট করে টাকা ইনকাম করুন 1$ payment from bestchange

BtcClicks থেকে ফ্রীতে বিটকয়েন আয় করুন পেমেন্ট প্রুফ সহ

What is Bitcoin Address? What is Bitcoin Wallet?

এডসেন্স এর বিকল্প জনপ্রিয় বিজ্ঞাপন ব্যবস্থা রিভেনুহিটস থেকে আয় করুন!!

এডসেন্স এর বিকল্প জনপ্রিয় বিজ্ঞাপন ব্যবস্থা রিভেনুহিটস থেকে আয় করুন!! যাদের ওয়েবসাইট বা ব্লোগ রয়েছে তাদের প্রথম পছন্দ গুগল এডসেন্স।গুগল এডসেন্স খুব ভাল একটি বিজ্ঞাপন ব্যবস্থা।এর ক্লিক রেট অনেক বেশী।যদি আপনার একটি ভাল মানের ওয়েবসাইট বা ব্লোগ থাকে যা গুগল…

আসুন জেনে নেই এডসেন্স এর প্রকারভেদ সমূহ সম্পর্কে

গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপন নিজের সাইটে প্রদর্শনের মাধ্যমে আয়। এটি সারা বিশ্বেই জনপ্রিয় এবং এর মাধ্যমে ভালো পরিমানে আয় করা যায় বিধায় বর্তমানে যারা মুক্ত পেশাজীবী হিসেবে আয় করতে চান তারা অনেকেই একে পেশা হিসেবে গ্রহন করছেন। কিন্তু আমরা অনেকেই…

No Responses

Write a response