2014 জন্য ম্যানচেস্টার ব্যবসা স্কুল বৃত্তি

ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয়ের ম্যানচেস্টার ব্যবসা স্কুল আন্তর্জাতিক ছাত্রদের জন্য এমবিএ বৃত্তি । প্রতিটি স্কলারশিপের ম্যানচেস্টার এক্সেলেন্স বৃত্তি (2 £ 38.800 প্রতিটি মূল্য পূর্ণ বৃত্তি) এবং ইয়াং সম্ভাব্য নেতা বৃত্তি (আপ থেকে £ 25,000), ছাড়া £ 5,000 থেকে £ 20,000 রেঞ্জ. একটি ম্যানচেস্টার ব্যবসা স্কুল ছাত্রবৃত্তি আবেদনকারীদের জন্য বিবেচনা করা যাও সম্পূর্ণ সময় এমবিএ জন্য একটি সম্পূর্ণ আবেদনপত্র জমা দিতে হবে.

schoolarship

schoolarship

স্টাডি বিষয় (সমূহ):   বৃত্তি ম্যানচেস্টার বিজনেস স্কুলে এমবিএ প্রোগ্রামের জন্য প্রদান করা হয়.
কোর্স শ্রেনী:   বৃত্তি ইউ কে ম্যানচেস্টার বিজনেস স্কুল মাস্টার ডিগ্রী অনুগমন জন্য উপলব্ধ.
বৃত্তি প্রোভাইডার: ম্যানচেস্টার ব্যবসা স্কুল, যুক্তরাজ্য
ইউ: বৃত্তি সময়ে নেয়া যাবে

যোগ্যতা:

 ম্যানচেস্টার মেরিট বৃত্তি জন্য:
ভর্তির প্রক্রিয়ার সময় চিহ্নিত-অধিকাংশ অসামান্য এমবিএ আবেদনকারীদের.
600 বা সমতুল্য GRE এর একটি সর্বনিম্ন GMAT.
ব্যবসা বৃত্তি ইন উইমেন: চমৎকার, একাডেমিক পেশাদারী এবং ব্যক্তিগত সাফল্য এবং দৃঢ় নেতৃত্বের ক্ষমতা মহিলা প্রার্থী.
– পেশাগত সেবা বৃত্তি:
ব্যবস্থাপনা পরামর্শক, হিসাবরক্ষক / নিরীক্ষক, স্থপতি, আইনি পেশাদার: নিম্নলিখিত ভূমিকা একটিতে একটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত পেশাদারী পরিষেবা কোম্পানী (বিশ্ব নেতা) জন্য কাজ ভালো একাডেমিক প্রমাণপত্রাদি এবং অসামান্য সাফল্য ও কর্মজীবন অগ্রগতি,, প্রকট সক্ষম প্রার্থীদের. এই পুরস্কার আইটি পরামর্শক জন্য উন্মুক্ত নয়.
বানিজ্যিক বৃত্তি: ব্যতিক্রমী উদ্যোক্তা বিচারবুদ্ধি তৈরি এবং একটি সফল বা ক্রমবর্ধমান ব্যবসায়িক ভেঞ্চার (গুলি) চলমান সঙ্গে উদ্যোক্তা কেরিয়ার অসামান্য কৃতিত্ব প্রদর্শক বানিজ্যিক পেশাদার কেরিয়ার, সঙ্গে প্রার্থীদের.
মার্কেটিং পেশাদার বৃত্তি: আন্তর্জাতিক ব্র্যান্ডের বা সংস্থার জন্য বিপণন ব্যবস্থাপনা ভূমিকায় অভিনয় ভালো একাডেমিক প্রমাণপত্রাদি এবং অসামান্য পেশাদারী অভিজ্ঞতা এবং সাফল্য প্রদর্শন করতে সক্ষম প্রার্থীদের.
শক্তি সেক্টর বৃত্তি: বর্তমানে একটি বহুজাতিক শক্তি / তেল ও গ্যাস কোম্পানীর জন্য একজন সিনিয়র ভূমিকা কর্মরত, ভাল একাডেমিক প্রমাণপত্রাদি এবং অসামান্য পেশাদারী অভিজ্ঞতা এবং সাফল্য প্রদর্শন করতে সক্ষম প্রার্থীদের.
সামরিক নেতাদের বৃত্তি: ম্যানচেস্টার ব্যবসা স্কুল কর্মকর্তাদের অ সামরিক প্রতিষ্ঠানের নতুন কেরিয়ার করার খুঁজছেন সঙ্গে কাজ একটি দীর্ঘ এবং সফল ইতিহাস রয়েছে. সশস্ত্র বাহিনী থেকে আমাদের এমবিএ এলামনাই খুব সফল পোস্ট বাহিনী কেরিয়ার তাদের নেতৃত্বের দক্ষতা হস্তান্তর বিশেষ সফল হয়েছে.
যোগ্যতা নির্ণায়ক: স্থায়ী বাসিন্দাদের সশস্ত্র বাহিনী অফিসার হিসেবে আগের বা বর্তমান অভিজ্ঞতা সঙ্গে ইউ / ইউরোপীয় (ইইএ) থেকে ওপেন. প্রার্থীদের শক্তিশালী যোগাযোগ এবং নেটওয়ার্কিং দক্ষতা, নেতৃত্বের বৈশিষ্ট্য এবং ইউরোপীয় / ব্রিটিশ সমাজে সামাজিক ও কর্পোরেট দায়িত্ব তুলে ধরার একটি প্রতিশ্রুতি থাকতে হবে.
ম্যানচেস্টার এক্সেলেন্স বৃত্তি: অসামান্য, একাডেমিক পেশাদারী এবং ব্যক্তিগত সাফল্য এবং দৃঢ় নেতৃত্বের ক্ষমতা ইইউ বা ইইএ স্থায়ী বাসিন্দা.
বিবেচনা করা হলে, আপনাকে ইইউ বা ইইএ থাকার অনির্দিষ্ট ছুটি সঙ্গে ইইউ বা ইইএ স্থায়ী বাসিন্দা হতে হবে এবং ইইউ বা ইইএ মধ্যে ‘সচরাচর’ রেসিডেন্ট (অর্থাৎ ইইউ বা ইইএ বসবাসের আপনার মূল জায়গা) হয়েছে পূর্বে সম্পূর্ণ সময় এমবিএ প্রোগ্রাম (2014 আগস্ট 26) শুরু করার তিন বছর পরপর নির্দিষ্ট সময়ের জন্য.
অনুপ্রেরণমূলক নেতা বৃত্তি: নিচে মানদণ্ড পূরণ যারা অনুপ্রেরণমূলক নেতারা.
-ইয়াং সম্ভাব্য নেতা বৃত্তি: এমবিএ ইয়াং সম্ভাব্য নেতা ভর্তির প্রক্রিয়ার সময় চিহ্নিত সবচেয়ে অসামান্য আবেদনকারীদের.

বৃত্তি আন্তর্জাতিক ছাত্রদের জন্য ওপেন:

আন্তর্জাতিক, ইইউ এবং ইইএ ছাত্র এই এমবিএ বৃত্তি জন্য আবেদন করতে পারেন.

বৃত্তি বর্ণনা:

সারা পৃথিবী থেকে লক্ষণীয়ভাবে প্রতিভাবান ও সৃজনশীল প্রার্থীদের বিভিন্ন শ্রেণীর নিয়োগের আমাদের এমবিএ ভর্তির কৌশল সমর্থন করার জন্য, ম্যানচেস্টার ব্যবসা স্কুল মেধার ভিত্তিক বৃত্তি আকারে আর্থিক সাহায্য প্রস্তাব. বৃত্তি অধিকাংশই একটি ঘূর্ণায়মান ভিত্তিতে ভূষিত করা হয় এবং এর ফলে প্রারম্ভিক ভর্তির চক্রের মধ্যে প্রযোজ্য যারা প্রার্থী একটি পুরস্কার প্রাপ্ত একটি শক্তিশালী সুযোগ থাকতে পারে. একটি প্রস্তাব তৈরি করা হয় হিসাবে বৃত্তি একই সময়ে সাধারণত, ভর্তির প্রক্রিয়ার অংশ হিসেবে ভূষিত করা হয়. বৃত্তি বিভিন্ন বিভাগ জুড়ে পুরস্কার প্রদান করা হয়: মেরিট বৃত্তি, ব্যবসা বৃত্তি নারী, পেশাগত সেবা বৃত্তি, বানিজ্যিক বৃত্তি, ম্যানচেস্টার এক্সেলেন্স বৃত্তি, ইয়াং সম্ভাব্য নেতা বৃত্তি ও মার্কেটিং পেশাদার বৃত্তি ইত্যাদি

পুরস্কার (গুলি) সংখ্যা: প্রতিটি এমবিএ ক্লাস মধ্যে প্রায় 25 ছাত্র সমর্থিত হবে.

পুরস্কার (গুলি) স্থিতিকাল:   পরিচিত না

এটা কি কাভার করে?   প্রতিটি স্কলারশিপের, ব্যতীত £ 5,000 থেকে £ 20,000 রেঞ্জ
-ম্যানচেস্টার এক্সেলেন্স বৃত্তি: 2 পূর্ণ বৃত্তি (£ 38.800)
-ইয়াং সম্ভাব্য নেতা বৃত্তি: £ 25,000 পর্যন্ত.

নির্বাচন নির্ণায়ক: বৃত্তি প্রতিযোগিতামূলক এবং শক্তিশালী প্রার্থী থেকে পুরস্কার প্রদান করা হয়. প্রতিটি স্কলারশিপের জন্য নির্দিষ্ট পরিমাপ সুতরাং পৃথক স্কলারশিপের তথ্য পর্যালোচনা করুন, আছে. পাশাপাশি প্রতিটি স্কলারশিপের জন্য নির্দিষ্ট পরিমাপ হিসাবে, সমস্ত বৃত্তি প্রযোজ্য যা সাধারণ মানদণ্ড আছে.
সম্পূর্ণ সময় এমবিএ ভর্তির মানদণ্ড সব জুড়ে-চমৎকার পারফরম্যান্স
-পোটেনশিয়াল এমবিএ প্রোগ্রাম এবং বিভিন্ন পেশাদার ও সাংস্কৃতিক প্রোফাইল এবং এমবিএ ক্লাসের অভিজ্ঞতা সব দিক অবদান এবং সমৃদ্ধ.
-স্ট্রং মূল্যবোধ ও নৈতিকতা এবং কর্মক্ষেত্রে বাইরে ভূমিকা সমাজ / সম্প্রদায়ের অবদান প্রকট বিশেষ পারবে.
-সম্ভাব্য একটি অসামান্য ভবিষ্যতে এলামনাই রাষ্ট্রদূত হয়ে ফিরে স্কুল, প্রতিষ্ঠান ও সম্প্রদায়ের ইতিবাচক অবদান.

বিজ্ঞপ্তি: জানা যায়নি

কিভাবে প্রয়োগ করতে:   আপনি সম্পূর্ণ সময় এমবিএ জন্য সম্পূর্ণ আবেদন জমা করতে হবে একটা ম্যানচেস্টার ব্যবসা স্কুল স্কলারশিপের জন্য বিবেচনা করা হবে. 

বৃত্তি আবেদন নির্দিষ্ট সময়সীমা:   আবেদনের সময়সীমা হল: 3 ফেব্রুয়ারি 2014, 3 মার্চ 2014, 1 এপ্রিল 2014, 1 মে 2014, 2 May 2014 ও 2014 জুলাই 1.

Read more: ইউ কে আন্তর্জাতিক ছাত্ররা, 2014 জন্য এমবিএ বৃত্তি: বৃত্তি 2014 2015 

No Responses

Write a response