২০১৬-তে সম্ভাব্য বিয়ের পিঁড়িতে বসতে পারেন যে তারকারা…

এই পোস্ট 43 of 144 পর্বে অন্তর্ভুক্ত ভালবাসার রঙ্গমঞ্চ

২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউডের বেশ কয়েকজন তারকা। এর মধ্যে রয়েছেন অভিনেতা শহিদ কাপুরও। বেশ ঘটা করেই মিরা রাজপুতের সঙ্গে বিয়েটি সেরেছেন তিনি। এছাড়া বিয়ের পিঁড়িতে বসেছেন গীতা বাসরা। ভারতীয় ক্রিকেটার হারবাজন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন এ অভিনেত্রী।

এদিকে বছর জুড়েই চলেছে বলিউডের বেশ কয়েকজন তারকার বিয়ের গুঞ্জন। ধারণা করা হচ্ছে আসছে বছর বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বলিউডের এমন কয়েকজন তারকাকে নিয়েই আমাদের আজকের রচনা।

রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ :

এ জুটি বিয়ের গুঞ্জনের কারণে বছর জুড়েই ছিলেন খবরের শিরোনামে। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে বিস্তারিত কিছুই বলেননি রণবীর এবং ক্যাটরিনা কেউই। তবে এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে রণবীর কাপুর বলেছেন, ‘এই বছর আমরা খুবই ব্যস্ত, তাই বিয়ের জন্য সময় পাচ্ছি না। তবে আগামী বছরের শেষের দিকে আমরা বিয়ের পরিকল্পনা করেছি। আমরা দুজনেই বিষয়টিতে একমত।’ সুতরাং আগামী বছর এ জুটির বিয়ের পিঁড়িতে বসার যথেষ্ট সম্ভাবনা রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি :

সম্পর্কের বিষয়টিতে এ জুটির তেমন কোনো গোপনীয়তা নেই। প্রায়ই বিরাটের জন্য ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন আনুশকা। কিন্তু যখনই বিয়ের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় তা খুব সুন্দরভাবেই এড়িয়ে যান দুজনেই। তবে বলি পাড়ার বাতাসে ভাসছে তাদের বিয়ের গুঞ্জন। যদিও বিষয়টি সত্য নয় বলে এক বিবৃতিতে জানিয়েছেন আনুশকা। তবে এক প্রতিবেদনে জানা গেছে, নিজেদের জন্য নতুন বাড়ি খুঁজছেন এ জুটি। হয়তো খুব শিগগিরই ঘর বাঁধতে চলেছেন দুজন।

হেজেল কেচ এবং যুবরাজ সিং :

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গে বেশ কয়েকজনেরই প্রেমের গুঞ্জন শোনা গেছে। সম্প্রতি মডেল-অভিনেত্রী হেজেল কেচের সঙ্গে প্রেমের গুঞ্জনে কয়েকবার খবরের শিরোনামে এসেছেন যুবরাজ। শোনা গেছে হারবাজন-গীতার বিয়েতে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজন। এদিকে এক প্রতিবেদনে জানা গেছে নভেম্বরে বিয়ের বাগদান সেরেছেন এ জুটি। আর তাদের বিয়ে হবে আগামী বছর। তবে এসব গুঞ্জনকে গুঞ্জনের মধ্যে সীমাবদ্ধ রেখেছেন এ ক্রিকেটার। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিয়ের গুঞ্জন নিয়ে তিনি লিখেছেন, ‘প্রিয় মিডিয়া এখন আমার বিয়ের দিনক্ষণ এবং ভেন্যুও আপনারা জানিয়ে দিন যেন সময়মতো আমি বিয়ের ভেন্যুতে পৌঁছাতে পারি।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন :

রিয়েল লাইফ কিংবা রিল লাইফ সব জায়গাতেই সমান জনপ্রিয় রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন জুটি। এ জুটির প্রেমের গুঞ্জন অনেক দিন থেকেই শোনা যাচ্ছে। যদিও নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখে রীতিমতো কুলুপ এটে আছেন দুজনেই। তবে গুঞ্জন শোনা গেছে দীপিকার বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন রণবীর সিং। এমনকি দীপিকা, দীপিকার মা এবং বোনকে নিয়ে শপিংয়ে পর্যন্ত গিয়েছেন এ অভিনেতা। সুতরাং ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে দেখা যেতেই পারে এ জুটিকে।

অসিন-রাহুল শর্মা :

মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে বলিউড অভিনেত্রী অসিনের প্রেমের বিষয়টি সবার জানা। যে কোনো সময় বিয়ের পিঁড়িতে দেখা যেতে পারে তাদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে অসিন জানিয়েছিলেন, চলতি বছরের শেষে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু এখনও বিয়ের দিন ধার্য হয়নি তাদের। সেদিক থেকে বলা যায়, এ বছর সম্ভব না হলে আগামী বছর ঠিকই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

রাহুল দেব-মুগ্ধা গোডসে :

এ জুটি সম্প্রতি তাদের দুজনের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন। এদিকে এক সাক্ষাৎকারে মডেল-অভিনেত্রী মুগ্ধা জানিয়েছেন, রাহুলের সঙ্গে তার সম্পর্ক বন্ধুত্বের চেয়ে একটু বেশি। এ দুজন হয়তো তাদের প্রেমের ব্যাপারটি খোলাখুলিই রাখতে চাচ্ছেন সবার কাছে। দেখা যাক, আগামী বছরেই মধ্যেই হয়তো আসতে পারে তাদের বিয়ের ঘোষণা।

No Responses

Write a response