সালমানের আদুরে বোনের বিয়ের এমন কিছু মুহূর্ত যা ভক্তরা দেখতে পান নি

coverকি, ভাবছেন ফুরিয়ে গেল অর্পিতার বিয়ের আয়োজন? হ্যাঁ, তা একপ্রকার শেষ বলা যায়। তবে বলিউডের দাবাং হিরোর আদুরে বোনের বিয়ের আনুষ্ঠানিক আয়োজন শেষ হয়ে গেলেও খান পরিবারে কিন্তু এখনো উৎসবের আমেজ কাটেনি। গত ১৮ নভেম্বর অর্পিতা এবং আয়ুশ শর্মার বিয়ে সম্পন্ন হলেও বিয়ে পরবর্তী আয়োজনে এখন তুমুল ব্যস্ত এই খান পরিবার। পাঠকের কৌতূহলের কথা মাথায় রেখে বলিউডের এই আলোচিত বিয়ের হলুদ থেকে শুরু করে বিয়ে পর্যন্ত প্রতি অধ্যায় তুলে ধরেছিল ধারাবাহিকভাবে। তবে এর মাঝেও এমন কিছু মুহূর্ত বাদ পড়ে গিয়েছিল যা দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে। চলুন তবে দেখে নিই, সালমানের আদুরে বোনের বিয়ের এমন কিছু মুহূর্ত যা ভক্ত পর্যন্ত পৌঁছেনি।

তারকাদের বিয়ে নিয়ে আলোচনা হবে এটাই তো স্বাভাবিক। তবে সালমানের এই ছোট্ট বোনের বিয়েকে কেন্দ্র করে আলোচনা একটু বেশী। কিন্তু কেন? মনে প্রশ্ন জাগতে পারে। তবে শুনুন, অর্পিতা একে তো সালমানের বোন নন, তার উপর এই পালক বোনের জন্য যখন এতো আয়োজন। আলোচনা তো হবেই। আর তাই কেবল সালমানের সাধারণ ভক্তই নয়, তারকারা পর্যন্ত এই বিয়ে নিয়ে কৌতূহলী ছিলেন।

ঘোড়ার গাড়ি করে হায়দ্রাবাদের ফালাকনামা প্যালেসের দোরগোড়ায় হাজির হলেন অর্পিতার বাস্তব জীবনের স্বপ্নের পুরুষ আয়ুশ শর্মা।

এরপরের ছবিটি দেখুন, বরকে বরণ করে নিচ্ছেন সালমা খান এবং হেলেন।

তারকাদের সব কিছুতেই যেন ভক্তদের আগ্রহের শেষ নেই। আর তা যদি হয় বিয়ে নিয়ে, তবে তো কথাই নেই। তাই তো অর্পিতার বিয়ে নিয়ে এতো আলোড়ন। এই ছবিটি দেখুন, সালমান আর আরবাজ দুই বড় ভাই মিলে দোপাট্টার ছায়া তলে হৃদয় নিংড়ানো ভালোবাসা আর স্নেহ দিয়ে স্টেজ পর্যন্ত অর্পিতার সাথেই যাচ্ছেন। আমির তার কথা রেখেছেন। অর্পিতার বিয়েতে ঠিকই ভাইয়ের মতই সব জায়গায় সালমানের পাশে পাশেই ছিলেন মিঃ পারফেক্টশনিস্ট।

আদুরে বোন বলে কথা। সালমান এক প্রকার অর্পিতাকে নিজের সন্তানের মতই আদর করে এসেছেন। আর তাই বলিউডের বাতাসে ভেসে বেড়ায় অর্পিতার কন্যাদান খোদ সালমান করবেন। কিন্তু সেই মুহূর্তটি এলে দেখা যায় সেলিম খান এবং সালমাই এগিয়ে আসেন।

তবে দেখুন, তিন ভাই মিলে বিয়ের আনুষ্ঠানিকতা পালন করতে একসাথেই এগিয়ে এলেন।

ইন্টারনেটে খুজলে অর্পিতার বিয়ে হাজার ছবির দেখা মিলবে। কিন্তু এই মুহূর্তের ছবিটি পাওয়া মুশকিল। । দেখুন, ঠিক এমন একটি মুহূর্তে ছবিটিও তোলা হয়েছে যখন আয়ুশ শর্মা হিন্দুরীতি অনুযায়ী অর্পিতাকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন।

এই ছবিটি দেখুন, বিবাহিতার চিহ্ন জড়াতে চলেছেন অর্পিতা। কাঙ্ক্ষিত সেই মুহূর্ত চলে এলো যখন আয়ুশ অর্পিতার গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেন। তখন উপস্থিত অতিথিরা হাতে তালি দিতে শুরু করেন।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে মণ্ডপে দাঁড়িয়ে আছেন নবদম্পতি আয়ুশ-অর্পিতা। দেখুন অর্পিতার পাশে তাকে হাত দিয়ে ধরে দাঁড়িয়ে আছেন আয়ুশ শর্মা।

দেখুন শ্বশুরের সাথে পাগড়ি মাথায় কিছু একটা নিয়ে কথা বলছেন আয়ুশ।

আরও একটি সুন্দর ছবি।

ঠিক বুঝে উঠতে পারছেন না? একটু ভাল করে লক্ষ্য করুন, দেখুন অর্পিতার হাত ধরে কিছু একটা বলতে চাইছেন ।

এই ছবিটি দেখুন। সঙ্গীত অনুষ্ঠানের পরে তোলা। লাল রঙের লুঙ্গি পরে সালমান সুইমিং পুলের পাশেই শুয়ে পড়েন।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response