সাকিব এবার টি-টোয়েন্টির বিশ্বসেরা অলরাউন্ডার

sakib

আইসিসির সর্বশেষ টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে প্রথম স্থান দখল করেছেন বালাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান। টেস্ট অলরাউন্ডারের তালিকায়ও প্রথম স্থানে আছেন সাকিব।

টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে ৩৭৮ রেটিং পয়েন্ট পেয়ে এক নম্বরে উঠে এসেছেন সাকিব। সাকিবের পরেই আছেন পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। তিনি ৩৬৪ রেটিং পয়েন্ট পেয়ে তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন। ৩২৭ রেটিং পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে আছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।

উল্লেখ্য যে, আইসিসির সর্বশেষ টেস্ট র‌্যাংকিংয়েও ৩৯৮ রেটিং পয়েন্ট পেয়ে সেরা অলরাউন্ডার হয়েছেন সাকিব। সদ্য শেষ হওয়া জিম্বাব‍ুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে অলরাউন্ডার নৈপুণ্যে শীর্ষ টেস্ট অলরাউন্ডারের অবস্থানটা পুণরুদ্ধার করেছেন সাকিব। ৩৫৭ পয়েন্ট পেয়ে দুইয়ে আছেন ভারতের রবিচন্দ্রন অশ্বিন।

এদিকে ওডিআই অলরাউন্ডারের তালিকায় ৪০৩ রেটিং পেয়ে তৃতীয় স্থানে আছেন সাকিব। ৪২৩ পয়েন্ট নিয়ে এক নম্বরে আছেন শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুস। –

fPost by আশিকুর রহমান স্বদেশনিউজ২৪.কম

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...