সহজভাবে যারা বিটকয়েন আর্ন করতে চান তাদের জন্য।

কিভাবে বিটকয়েন আয় করবেন?বিটকয়েন আয়ের অনেক পথ আছে কিন্তু যারা ঝামেলা পছন্দ করেন না তাদের জন্য বিটকয়েন আয়ের সবচেয়ে ঝামেলাহীন বিটকয়েন আর্ন করার আরেকটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিই। এটি ঠিক সাইট না, কাজ মুলত একটি সফটওয়্যার এ । এটির নাম Mirbox

Mirbox হচ্ছেএকদল BitCoin ব্যবসায়ীদের দ্বারা নির্মিত একটি গ্রুপ যারা পরবর্তী স্তরে BitCoin কে অর্থনীতিতে শক্তিশালী করার চেষ্টা করছে। এখান থেকে আপনি ফ্রি বিটকয়েন আর্ন করে আবার ইনভেস্ট করতে পারবেন আর এটা স্কাম না কারন আপনি চাইলে যে কোন সময় উইদড্র করতে পারবেন।

প্রথমে এখানে ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিন। এবার সফটওয়্যারটি (মাত্র ১.২ এমবি) ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ইন্সটল হয়ে গেলে লগ ইন করুন।

mirbox1

এখানে থেকে Free BTC Giveway তে ক্লিক করুন।

mirbox2

এবার এখান থেকে লাল  Start বাটনটিতে ক্লিক করুন।

mirbox3

তাহলেআপনি 0.0001 থেকে 0.5 এর মধ্যে যেকোনো একটি পরিমান বিটকয়েন পাবেন। এটিপ্রতিদিন একবার করতে পারবেন। এবার উপরের Convert into Balance বাটনে ক্লিককরলে এই পরিমান আপনার মুল ব্যাল্যান্স এ যোগ হয়ে যাবে। আপনি চাইলে ফ্রীপাওয়া বিটকয়েন এখানে আবার বিনিয়োগ (Invest) করতে পারেন। ৩-২০ দিন এর মধ্যে৫০% মুনাফাসহ ফেরত পাবেন। চাইলে বিনিয়োগ না করেই প্রথম দিনের ইনকামই সাথেসাথে তুলে ফেলতে পারেন Toolbox এর Withdrawal Funds অপশন ব্যাবহার করে।

প্রতিদিন আয় করতে পারবেন এখান থেকে। প্রতিদিন ১ মিনিট করে সময় দিলে মাসেবেশ ভালো পরিমান আয় করতে পারবেন। আর রেফার করলে কমিশনত আছেই।

1

No Responses

Write a response