সব নায়িকাদের ভিড়ে অন্যরকম সোনাক্ষি

sonakshiswadesh24বলিউডে যে কোনো সিনেমাকে হিট করার পিছনে একটাই মন্ত্র ‘এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট অ্যান্ড এন্টারটেইনমেন্ট’। আর এই বিনোদনের তালিকায় এখন সব থেকে জমজমাট বাজার ‘এন্টারটেইনমেন্ট অব সেক্স’-এর। তাই শরীরি ভাষা প্রকাশের জোয়ারে মেতেছে গোটা বলিউড। নগ্নতা, যৌনতা, বোল্ড দৃশ্য আর আইটেম গান ছাড়া বলিউড সিনেমা এখন অচল। চুম্বন দৃশ্য আর বেড সিন না থাকলে যেন হিটই হয় না আজকালকার বলিউড মুভি।

আর তাই ইদানীং বলিউডের সব তারকারাই বেশ সাহসী হয়ে উঠেছেন। অন্তরঙ্গ দৃশ্য থেকে শুরু করে বেড সিন সব কিছুতেই সাবলীন তাঁরা। তবে এই লড়াইয়ে নিজেকে শামিল করেত চাইছেন না শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী।

সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই দাবাং গার্ল সোনাক্ষী সিনহা জানিয়েছেন, ‘আমি কখনই কোনো বোল্ড সিনে অভিনয় করব না। আমি সেই সিনেমাই করতে চাই, যেগুলো আমি আমার পরিবারের সঙ্গে বসে দেখতে পারব। এমন কোন ছবিতে অভিনয় করতে চাই না যা পরিবারের সঙ্গে বসে দেখতে লজ্জা পাব।’

সম্প্রতি সোনাক্ষীকে ‘অ্যাকশন জ্যাকসান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এই প্রথম আমি কোনো ফুল কমেডি চরিত্রে অভিনয় করছি। আশা করছি এই চরিত্রে দর্শকরা আমাকে পছন্দ করবেন।’ এ ছাড়া তিনি আরো বলেন, ‘আমার বিশ্বাস আমি কমেডি চরিত্রে ভালো অভিনয় করতে পারি। আশা করছি প্রভু স্যারের সব প্রত্যাশা আমি পূরণ করতে পেরেছি।’

এখন দেখার বিষয় এটাই যে সোনাক্ষি কতদিন নিজের এই প্রতিজ্ঞা টিকিয়া রাখতে পারেন। অন্য নায়িকারা যেখানে বিনা বাক্য ব্যায়ে কাপড় খুলে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন, সোনাক্ষি সেখানে যৌনতা বিক্রি না করে কতদিন টিকবেন বলিউডে?

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response