প্রকাশিত হল সাহিত্য নিয়ে মাসিক ম্যাগাজিন ‘বাঙ্গালীমনা’ এর মে সংস্করণ আপনার কপিটি এখনিই সংগ্রহ করুন

আন্তর্জাতিক শ্রমিক দিবসে জে.আর.এম. একাডেমীর পক্ষ থেকে সবার জন্য উপহার,বাঙ্গালীমনার মাসিক ম্যাগাজিন “বাঙ্গালীমনা মে-২০১৩” । ম্যাগাজিনটি সবাই পড়ে দেখুন। আশা করি ভাল লাগবে।

banglaimona

মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামিনের অপার কৃপায় “জে. আর. এম. একাডেমী” থেকে “বাঙ্গালীমনা মে-২০১৩” সংখ্যা অবশেষে প্রকাশ হতে হয়েছে।

কমিটিদের আন্তরিক প্রচেষ্টায় এবং লেখকদের ঐকান্তিক সহযোগীতায় বাঙ্গালীমনা মে-২০১৩ এর কাযর্‍ক্রম খুব সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।
লেখা আহ্বান করার পর লেখকদের ব্যাপক সাড়া আমাদেরকে অভিভূত করেছে।তাদের জমাকৃত লেখার মাত্র এক তৃতীয়াংশ এ সংখ্যায় স্হান পেয়েছে।লেখকদের নিকট অপারগতা এবং সীমাবদ্ধতার জন্য দুঃখ প্রকাশ করছি।যাদের লিখা মানসম্মত হওয়ার পর ও বিভিন্ন নিয়মকানুনের সীমাবদ্ধতার কারণে প্রকাশ করতে পারি নি, তাদের লিখা আগামী সংখ্যায় প্রকাশ করা হবে।
তরুণ লেখকদের দেয়া কচি হাতের লেখা গল্প,কবিতা,গান,কৌতুক প্রভৃতির অনেক স্হানে ভাষা পরিবর্তন,পরিবর্ধন ও সংযোজন করে দিতে চেষ্টা করা হয়েছে।এসব ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখতে অনুরোধ করছি।
ম্যাগাজিনটি নির্ভুলভাবে প্রকাশ করতে উপদেষ্টা মন্ডলী ও সম্পাদকমন্ডলী যথেষ্ট চেষ্টা করেছে।তাদের প্রতি রইল আমাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। ম্যাগাজিনটি নির্ভুলভাবে প্রকাশ করতে আমাদের ঐকান্তিক প্রচেষ্টার কোন অভাব ছিল না।তথাপিও বর্ণবিন্যাস জনিত অনিচ্ছাকৃত ত্রুটি-বিচ্যুতি পাঠকেরা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আমাদের প্রত্যাশা।
আল্লাহ আমাদের সহায় হউন।
একনজরে সূচিপত্রে দেখে নিন এ সংখায় কি কি থাকছে।

sucipotro
ম্যাগাজিনটি পড়ে আপনাদের যদি সামান্যও ভালো লাগে তাহলে আমাদের শ্রম সার্থক হয়েছে বলে মনে করব । তাই কেমন হয়েছে মন্তব্য করতে ভুলবেন না।
আপনাদের প্রতি আমার একটা অনুরোধ কেউ দয়া করে বইটি আপলোড করবেন না,শেয়ার করতে মন চাইলে আমদের লিঙ্কটিই শেয়ার করবেন।না হলে আমরা বইটির ডাউনলোডের পরিমাণ বুঝতে পারব না। ফলে লেখকরা লেখার উৎসাহ  হারিয়ে ফেলবে।
বাঙ্গালীমনার সম্পর্কে বিস্তারিত জানতে বাঙ্গালীমনা কমিটি ও সদস্যদের মে মাসের সাধারন সভাটি দেখুন ।
নিচের আইকনটিতে ক্লিক করে ম্যাগাজিনটি ডাউনলোড করে নিন।

অরজিনাল ভার্সনঃ Bangalimona_may-2013.pdf

লো কোয়ালিটির মোবাইলের  জন্যঃ Bangalimona_may-2013_for mobile.pdf

 বাঙ্গালীমনার অফিসিয়াল পেইজটি লাইক দিয়ে রাখতে পারেন।

No Responses

Write a response