শুটিং-এ ব্যস্ত ‘মুসাফির’ টিম

Musafir_Shoot_Shovu_swadeshnews24তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ ছবির শুটিং চলেছে পুরোদমে। গত ২৩ তারিখ থেকে ছবিটির শুটিং চলেছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এ বছরের মাঝামাঝি সময়ে ‘ছবিটির মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন ছবির প্রযোজনা সংস্থা।

Musafir_Shoot_swadeshnews24গত শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করর্পোরেশনের (বিএফডিসি)জহির রায়হান ভিআইপি ফ্লোরে ছবিটি শুভ মহরত অনুষ্ঠিত হয়। এই ছবির মাধ্যমেই ঢাকাই ফিল্মে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ ও মারজান জেনিফা।

ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক আশিকুর রহমান। তিনি বলেন, আমাদের দেশে সাধারণত কমেডি মুভি কম নির্মিত হয়। আর ছবির নাম যেহেতু ‘মুসাফির’তাই ভ্রমণের দৃশ্য সেই সঙ্গে প্রেম, কমেডি, অ্যাকশন সব মিলিয়ে ভিন্ন ধাঁচের একটি বিনোদনের প্যাকেজ নিয়ে নির্মিত হবে ছবিটি। আশা করি দর্শকরা এ ছবি দেখে হতাশ হবেন না।

Musafir_Shoot_arifinShuvo_Jenifa_swadeshnews24তিনি বলেন, প্রথম লটের কাজ শেষে শুটিংয়ের জন্য কিছুদিনের মধ্যেই সিলেট এবং চট্টগ্রামে যাবে মুসাফির ইউনিট। আশা করছি গল্পে গানে ভালো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব।
‘মুসাফির’ ছবিতে আরো থাকছেন মিশা সওদাগর, টাইগার রবি, রাজ শিমুল খান, সিন্ডি রল্লিং প্রমুখ। পারসেপচুয়াল পিকচার্স ও ইনট্র্যাক ফিল্মস প্রযোজিত ‘মুসাফির’ ছবিটির সুর সংগীত পরিচালনা করবেন নাভেদ ও ইমরান।

নৃত্য পরিচালনা ও কোরিওগ্রাফি করেছেন তানজিল ও শিবরাম শমা্। সম্পাদনা ও পোষ্ট প্রোডাক্টশন সুপারভাইসার থাকছেন আশিকুজ্জামান অপু। লোগো ও পোস্টার ডিজাইন করেছেন সাজ্জাদ সায়েম। চিত্র ধারণ করা হবে ঢাকা, সিলেট, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে পারচেপচুয়াল পিকচারস ও ইনট্র্যাক ফিল্মস। চলচ্চিত্রটি এই বছরের মাঝামাঝি মুকিতর পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থার।

Musafir_Rj Saimur_SwadeshNews24_radioswadeshমুসাফির অনুষ্ঠানটি রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ ২৪ ডট কম এবং স্বদেশ.টিভি কভার করে। রেডিও স্বদেশ এর পক্ষে সাক্ষাতকার নেন আরজে নিশা ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান আরজে সাইমুর উপস্থিত ছিলেন। আলোক চিত্রি হিসেবে ছিলেন নাফিজ ও সার্বিক সহযোগিতায় ছিলেন সায়েম ও নয়ন।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response