শঙ্কামুক্ত তামিম-তাইজুল

tamim_tajul_Swadeshnews24ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পাওয়ায় খুলনা টেস্টে তামিম ইকবালের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তামিমের বিকল্প হিসেবে ইমরুল কায়েসের কথাও ভেবে রেখেছিল নির্বাচক প্যানেল। কিন্তু সব শঙ্কা দূর হয়ে যায় শনিবার সকালে বাংলাদেশ দলের অনুশীলনের সময়।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে নেটে ঘাম ঝড়িয়েছেন তামিম ইকবাল। মাঠের দুই পাশের দুই অনুশীলন উইকেটে ঘণ্টাখানেক ব্যাটিং করেন চট্টগ্রামের এই তারকা। প্রথমে নেট বোলার ও তাইজুল, লিখন, শফিউল ও রুবেলদের বোলিংয়ে অনুশীলন করেন তামিম। এরপর বোলিং ম্যাশিনে চলে তার ব্যাটিং। সঙ্গে ছিলেন কোচ হাথুরুসিংহে। এরপর মারিও ভিল্লাভারানেকে সঙ্গে নিয়ে রানিং বিটউইন দ্য উইকেট অনুশীলন করেন। সব মিলিয়ে তামিমকে পাওয়া গেল পুরোদুস্তর ফিট। তামিমকে পাওয়ায় স্বস্তি নেমে এসেছে টাইগার শিবিরে।

এদিকে প্রথম টেস্ট জয়ের নায়ক তাইজুল ইসলামকে নিয়েও শঙ্কা দেখা গিয়েছিল। জন্ডিসের আশংকা করা হয়েছিল। কিন্তু তিনবার তার রক্ত পরীক্ষা করেও তেমন কোনো সমস্যা দেখতে পাননি চিকিৎসকরা। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ১ উইকেট নিলেও দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট নিয়ে ম্যাচ জেতান তাইজুল। একই সঙ্গে ব্যাট হাতে দুই ইনিংস মিলিয়ে ৩৪ রান করেন।

বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার বসুন্ধরা সিমেন্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সোমবার শুরু হচ্ছে।

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...