র‌্যাম্পে ছিঁড়ে গেলো নার্গিস ফাখরির পোশাক…..

র‌্যাম্পে ছিঁড়ে গেলো নার্গিস ফাখরির পোশাক.....এবার আরও একবার বিতর্কের সঙ্গে নিজের নামটা জুড়ে দিলেন নার্গিস ফাকরি। দিল্লীতে ইন্ডিয়ান ব্রাইডাল ফ্যাশন উইকের তৃতীয় দিন অর্থাৎ শনিবার রাতে র‌্যাম্পে হাঁটতে গিয়ে নার্গিসের সঙ্গে ঘটে গেল এক বড়সড় দুর্ঘটনা। তবে ঘটনাটি আদৌ দুর্ঘটনা নাকি পাবলিসিটি কৌশল তা নিয়ে কেউ কেউ সংশয় প্রকাশ করলেও আপাত দৃষ্টিতে নার্গিস আরো একবার চলে এলেন লাইম লাইটে।

তবে কী ঘটেছিল সেদিন? এদিন রাতে একটি কালো রঙের গাউন পরে আজবা ব্রান্ডের হয়ে আধুনিক ব্রাইডাল গাউন ও গয়নার প্রদর্শন করছিলেন। মাঝ র‌্যাম্পে হঠাৎ-ই নার্গিসের গাউনটি ঠিক মাঝ বরাবর ছিঁড়ে যায়। বলাই বাহুল্য যে অত্যন্ত লজ্জাজনকভাবে।

ঘটনার কথা জিজ্ঞেস করায় নার্গিস বলেন, ‘র‌্যাম্পে হাঁটার সময় কেউ ভুল করে আমার গাউনে পা রেখে দেয়। আর এতেই আমার ভীষণ জোরে হাসি পায় যা থামতেই চাইছিল না। আমার এত হাসি তখনই পায় যখন আমি নার্ভাস হয়ে যাই।’

র‌্যাম্পে অত ক্যামেরার সামনে গাউনটি ফেটে যাওয়ায় স্বাভাবিক ভাবেই চূড়ান্ত লজ্জার মুখে পড়তে হয় নার্গিসকে। অনেক কষ্টে ফাটা কাপড় দিয়েই নিজের শরীর ঢেকে হাসি মুখে র‌্যাম্প থেকে ব্যাকস্টেজে ফিরে যান এই অভিনেত্রী।

তবে বলিউড যদিও অন্য কথা বলছে। তাদের বক্তব্য এগুলো নাকি পাবলিসিটি স্টান্ট। নিজেকে বিতর্কের শীর্ষে রাখতে এমনটা হয়ত করেছেন নার্গিস।

No Responses

Write a response