রাশিফল: ২৭ অক্টোবর, ২০১৪

RashiFol_SwadeshNews24পত্রিকার পাতা খুলে অনেকেই আমরা চোখ বুলিয়ে নিই রাশিফলে। যদিও রাশিফলের নেই কোনো বৈজ্ঞানিক ভিত্তি, কিন্তু তবুও অনেকেই বলেন তাঁর জীবনের সাথে মিলে যাচ্ছে অনেকটাই। কেমন যাবে আপনার আজকের দিনটি? কোন রাশিকে দেয়া হয়েছে কী সতর্কতা? আসুন, জেনে নিই আজকের রাশিফল হতে। বিশ্বাস থাকুক আর নাই থাকুক, একটু সতর্ক থাকতে তো দোষ নেই!

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল)
কাজের চাপ থাকলেও অনেক কাজ সম্পূর্ণ করতে পারবেন। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে জটিলতা কমবে। ব্যবসার দিক থেকে নতুন কোনো সুযোগ আসতে পারে।

বৃষ (২০ এপ্রিল-২০ মে)
ঘনিষ্ঠ কারো জন্য উদ্বিগ্ন হতে পারেন। যোগ্যতা থাকলেও স্থিরতার অভাবে কিছু সুযোগ হারাতে পারেন। বুদ্ধি ও কেৌশল প্রয়োগ করে পরিবেশকে নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)
কোনো উদ্যোগ ফলপ্রসূ হবে। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে অপেক্ষা করতে হবে। বিশেষ কোনো কাজের জন্য অন্যের সহায়তা আবশ্যক হতে পার। রোমান্স শুভ।

কর্কট (২১ জুন-২২ জুলাই)
কাজকর্মের চাপ থাকার ফলে পরিশ্রম বৃদ্ধি পাবে। অহেতুক চিন্তায় কাজের ক্ষতি হতে পারে। ব্যয় বৃদ্ধির ফলে মানসিক চিন্তা থাকলেও তা সাময়িক। আপনার সময়ের পরিবর্তন হবে।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট)
চাকরিক্ষেত্রে নতুন চষ্টো সফল হওয়ার সম্ভাবনা। কতর্ৃপক্ষের নেক নজরে পড়তে পারেন। ব্যবসায় সামান্য উন্নতি হবে। কোনো প্রিয় মানুষের সঙ্গে দেখা বা যোগাযোগ হতে পারে।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পারিপার্শ্বিক কারণে কিছুটা মানসিক চাপ থাকতে পারে। হঠাৎ আবেগের বশে কোনো কাজ করে পরে অনুতপ্ত হতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কাজকর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো যোগাযোগে উত্সাহিত হতে পারেন। কোনো আত্মীয় বা প্রতিবেশীর সমস্যায় ব্যস্ত থাকতে পারেন। কোনো স্বহূদয় ব্যক্তির সহযোগিতা পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
অনাদায়ী অর্থ কিছু হাতে আসতে পারে। কর্মস্থলে পরিবেশ অনুকূলে থাকবে। ব্যবসায়ীদের উপার্জন বৃদ্ধি পাবে। কোনো তথ্য আর্থিক উন্নতির সহায়ক হতে পারে। বিনিয়োগ শুভ।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)
কোনো শুভ সংবাদ মানসিক শানি্ত প্রদান করবে। কাজের ব্যস্ততার ফলে শরীরের ওপর চাপ থাকবে। কারো উপকার করে সুনাম পাবেন। যোগাযোগ ও ভ্রমণ শুভ।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কোনো কারণে মানসিক শানি্ত বিঘ্নিত হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। পরিশ্রম অনুযায়ী ফল পাবেন না। আবেগের বশে কোনো কাজ করা ঠিক হবে না। গোপন প্রণয় থেকে সতর্ক থাকবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
মানসিক উত্সাহ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সান্নিধ্যে আনন্দ পাবেন। বাধাপ্রাপ্ত কাজ সম্পন্ন করার সুযোগ পেতে পারেন। ব্যবসার দিক থেকে কারো সাহায্য পাবেন। রোমান্স শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পরিশ্রম বেশি হলেও অনেকাংশে শুভ ফল পাবেন। পরিবেশগত বাধা দূর হবে। নতুন যোগাযোগে কাজে ইতিবাচক প্রভাব পড়বে। সময়মতো কাজ শেষ করতে না পারায় নতুন কাজে বিঘ্ন ঘটতে পারে।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response