রহস্য ও অনিশ্চয়তা কাটিয়ে শাবনূর

sabnur-1 দেশে ফেরার পর থেকেই তাঁকে নিয়ে রহস্যের অভাব হচ্ছিল না। সিনেমা পাড়ার বাতাসে সারাক্ষণই ছিল শাবনূরকে নিয়ে গুঞ্জন। কখনো নিজেই জানিয়েছেন অভিনয়ে ফেরার কথা। কখনো আবার নিজেই গায়েব হয়ে গিয়েছেন , ইচ্ছা করেই যোগাযোগ করেন নি কারো সাথে। নির্মাতারা বারবার নিরাশ হয়ে ফিরে গেছেন তার দুয়ার থেকে।
বুঝতেই পারছেন যে চিত্রনায়িকা শাবনূরের অভিনয়ে ফেরা-না ফেরা নিয়ে দীর্ঘদিন অনিশ্চয়তায় ছিলেন পরিচালকরা। অবশেষে সেই অনিশ্চয়তার মেঘ কাটিয়ে দিয়েছেন শাবনূর নিজেই। আগামী মাস থেকে অভিনয়ে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এর আগে সালাউদ্দিন লাভলুর ‘চান্দের বুকে জোছনার ঘর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয়ে ফেরার প্রাথমিক আভাস দেন শাবনূর।
এ বিষয়ে মোস্তাফিজুর রহমান মানিক জানান, শাবনূরের কারণে গত ২ বছর ধরে তার পরিচালিত ‘এমনও তো প্রেম হয়’ ছবির শুটিং আটকে ছিল। অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পরও তিনি শাবনূরের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। তাই ছবিটি নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। কিন্তু সম্প্রতি এ বিষয়ে শাবনূরের সঙ্গে কথা বলতে সক্ষম হন মানিক। ‘এমনও তো প্রেম হয়’ ছবিতে সিডিউল দিতেও রাজি হয়েছেন তিনি। মানিক বলেন, ‘শাবনূরকে নিয়ে আগামী মাসের মাঝামাঝিতে এ ছবির শুটিং শুরু করব। আশা করছি, টানা শুটিংয়ের মাধ্যমে ছবির অসমাপ্ত কাজটুকু শেষ করতে পারব।’ তিনি আরো জানান, রোমান্টিক ধাঁচের এ ছবিতে আরো অভিনয় করছেন ফেরদৌস, ববিতা ও ইমন। আগামী বছরের শুরুর দিকে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে তার।
এদিকে কিছুদিন আগে সালাউদ্দিন লাভলুর ‘চান্দের বুকে জোছনার ঘর’ ছবিতে চুক্তিবদ্ধ হন শাবনূর। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রিয়াজ। আগামী মাসেই এ ছবির শুটিং শুরু করার কথা রয়েছে।
কয়েক মাস আগে শাবনূর মা হয়েছেন। দীর্ঘ এক বছর অস্ট্রেলিয়ায় থাকার পর সন্তানসহ ১ অক্টোবর দেশে ফেরেন তিনি। সর্বশেষ ২০১৩ সালে ২০ সেপ্টেম্বর শাবনূর অভিনীত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিটি মুক্তি পায়।
সূত্র- দৈনিক যায় যায় দিন

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response