যেকোন ফেসবুক গ্রুপে আপনার সব ফ্রেন্ডকে এক ক্লিকে যুক্ত করে নিন ১০০% পরীক্ষিত (জাভাস্ক্রিপ্ট আপডেট জুন ২০১৩)

যেকোন ফেসবুক গ্রুপে আপনার সব ফ্রেন্ডকে এক ক্লিকে যুক্ত করে নিন ১০০% পরীক্ষিত (জাভাস্ক্রিপ্ট আপডেট জুন ২০১৩)

আসসালামু আলাইকুম । আশা করি ভালই আছেন । কয়েকদিন ধরে আমি নেটে একটা টপিক খুজতেছিলাম ,তা হল ফেসবুক গ্রুপে একসাথে আমার সব ফ্রেন্ড যুক্ত করা । অনেকগুলিই পেয়েছি কিন্তু একটাও কাজ করে না । সবগুলি পুরাতন । কারন কয়েকদিন পর পরই ফেসবুক এবং ব্রাউজারগুলি আপডেট করে তাদের বাগগুলি ফিক্স করতেছে । সমস্যা নাই আমি আজকে যে জাভাস্ক্রিপ্ট টা শেয়ার করব তা ১০০% কাজ করবে , আমি নিজে আজকে সব ফ্রেন্ডকে আমাদের গ্রুপে যুক্ত করেছি বিশ্বাস না হলে আমাদের গ্রুপে দেখে আসতে পারেন ।তাহলে মূল কথায় আশা যাক ।

প্রথম শর্ত হচ্ছে আপনার কম্পিউটারে মজিলা ফায়ারফক্স ইনস্টাল থাকতে হবে । তারপর মজিলা ওপেন করুন । দেখুন ব্রাউজারের উপরে বুকমার্ক টুলবার দৃশ্যমান  আছে কিনা ।যদি না থাকে তাহলে  ফায়ারফক্সের অন্য কোন টুলবারের গায়ে মাউসের ডান বাটন চেপে বুকমার্ক টুলবারটি দৃশ্যমান করে নিন। নিচের স্ক্রিনশট দেখুন ।
bookmark

এবার নিচের কোডটি  সম্পূর্ণভাবে সিলেক্ট করুন। কোডটিকে মাউস দিয়ে টেনে নিয়ে বুকমার্ক টুলবারটির ওপর ছেড়ে দিন। তাহলে দেখবেন বুকমার্ক টুলবারে নতুন একটি বুকমার্ক চলে এসেছে।

 

এখন আপনার যে গ্রুপে আপনার সকল ফ্রেন্ডদের এড করতে হবে সেই গ্রুপটি ওপেন করুন।এখন ঐ বুকমার্ক টুলবারে থাকা (আপনার তৈরিকৃত) বুকমার্কটিতে ক্লিক করুন।তাহলে কিছুক্ষণ পর Auto Group Adder নামে একটি মেসেজ বক্স আসবে এবং আপনার সকল ফ্রেন্ডরা ধীরে ধীরে ঐ গ্রুপটিতে  জইন হতে থাকবে।

auto add friends facebook group
যদি আপনার ভাল লাগে তাহলে আপনার বন্ধুদেরকেও আমাদের গ্রুপে যুক্ত করে দিয়েন।

আমাদের গ্রুপের ঠিকানাঃhttps://www.facebook.com/groups/geniusitzone/

আমাদের পেজঃ http://www.facebook.com/Geniusitzone24

ভাই লাগলে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন ভিবিন্ন ধরনের সাহায্য পেতে  ,আমাদের অফিসিয়াল পেজটিকে লাইক দিয়ে নিয়মিত আপডেট পান আপনার ফেসবুকে ।ধন্যবাদ সবাইকে আবার আসব নতুন জিনিসের সন্ধান নিয়ে । সে পর্যন্ত সবাই ভাল থাকবেন । শুভ কামনা । আল্লাহ হাফেজ

No Responses

Write a response