যারা যারা অপেরা মিনি দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারতেছেন না ,তারা এদিকে দেখুন

যারা যারা অপেরা মিনি দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারতেছেন না ,তারা এদিকে দেখুন

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি সবাই আমার “ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতি” নামে বইটা ডাওনলোড করেছেন । যারা এখনি ডাওনলোড করেন নি তারা এখান থেকে ডাওনলোড করে নিন । ইদানিং আমাকে অনেকে ফোন করে বলল যে জাভা অপেরা মিনি টা নাকি কাজ করছে না । কিন্তু মজার বেপার হল আমার জাভা সেটে অপেরা টা ঠিকই কাজ করছে । সেম্বিয়ান সেটে কাজ করতেছে না । তখন হঠাৎ শুনলাম জিপি নাকি wap.gamestore.com সাইট টা ব্লক করে দিছে ফ্রি ইন্টারনেট এর জন্য । তাই এখন আপনাদের কে আরেকটা দিলাম যেইটার হোস্ট internet.grameenphone.com । আশা করি এইটা কাজ করবে ।

ফ্রী ইন্টারনেট -geniusitzone

 

শর্ত গুলি দেখে নিন:

 

১)আপনাকে অবশ্যই যেকোনে পেকেজে এক্টিভ থাকতে হবে । যেমনঃ যদি কোনো পেকেজে এক্টিভ না থাকে তাহলে P1 type করে ৫০০০ send করতে পারেন ।স্পিড বেশি পাওয়ার জন্য ৩ মেগাবাইট এর পেকেজ টা নিতে পারেন । সাত দিন ব্যবহার করতে পারবেন ।

 

২) এখান থেকে  অথবা http://goo.gl/FgXxS এই ফাইলটা ডাউনলোড করে BlueFTP দিয়ে extract করুন । তারপর ভিতরের প্রোভ ফাইলটা কোনো সেম্বিয়ান/চায়না মোবাইলে ব্লুটুথ দিয়ে send করুন । তারপর ঐ  সেট থেকে আবার আপনার নকিয়া জাভা মোবাইলে সেন্ড করুন

৩)আপনার ফোনে সেটি configuration হিসেবে আসবে । সেটি সেভ করুন । আপনার মোবাইলের কনফিগারেশন সেটিংসে যান default config. sett. গিয়ে nazmul opera সিলেক্ট করুন ।তারপর  Active default in all application এ সিলেক্ট করুন।  এখন থেকে    থেকে অপেরা মিনি টা ডাওনলোড করে শুরু করে দিন ফ্রি ইন্টারনেট চালানো ।

 

যাদের এই পদ্ধতি কাজ করবে নাঃ

যাদের এই পদ্ধতি কাজ করবে না তারা উপরের ২ নং পর্যন্ত ঠিকভাবে করবেন তারপর এখান থেকে অপেরা হেন্ডালারটা ডাওনলোড করে নিন ।তারপর অপেরা টা ওপেন করলে হেন্ডালার মেনু আসবে । সেখান থেকে Network setting থেকে  proxy type দিবেন Http এবং proxy server দিবেন internet.grameenphone.com  । এখন সেভ এ ক্লিক করুন । অপেরা টা install হবে । তারপর দেখুন ফ্রিতে ব্যবহার করা যায় কিনা ।

 

কোন পদ্ধতিটা ভাল কাজ করে সেইটা মন্তব্যে অবশ্যয় জানাবেন । ধন্যবাদ

নিয়মিত আপনার ফেসবুকে আপডেট পাওয়ার জন্য আমাদের পেজ আমাদের পেজ এ একটা লাইক দিয়ে আসতে পারেন

 

 

 

No Responses

Write a response