যাত্রা শুরু করেছে অনলাইন শপিং ওয়েবসাইট হটঅফারবিডি.কম (HotOfferBD.COM)

আসছে নতুন নতুন প্রযুক্তি আর প্রযুক্তি আমাদেরকে দিন দিন অনেক সামনে নিয়ে যাচ্ছে আর সহজতর করেছে জীবনের প্রতিটি কাজ। নাগরিক জীবন কিছুটা হলেও সহজ করার জন্য বর্তমানে আমাদের দেশে অনলাইনে কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠেছে ।উন্নত বিশ্বের মত বাংলাদেশেও ই-কমার্স ব্যবসা দ্রুত জনপ্রিয় হচ্ছে। সেদিন বেশি দূরে নয়, ভোক্তাদের একটা বড় অংশ অনলাইনে তাদের কেনাকাটা সেরে ফেলবে। এ বছরের শুরুতে যাত্রা শুরু করেছে HotOfferBD.COM অনলাইন শপ ।
অনলাইনে কেনাকাটা আরও সহজ করে দিলো হটঅফারবিডি.কম HotOfferBD.COM । এখনে আপনি নানা ধরনের পন্য অনলাইনে বসে কেনা কাটা করতে পারছেন আর পাচ্ছেন পন্যের দামের উপরে নানান সব ডিস্কাউন্ট ।ঘরে বসে অনলাইনে অর্ডার দিন আর পণ্যটি হাতে নিয়ে দেখে শুনে পে করতে পারছেন । তাছাড়া ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, বিকাশ এর মাধ্যমে পেমেন্ট তো থাকছেই । পুরো বাংলাদেশ জুরে আছে ডেলিভারির ব্যবস্থা তাই বাংলাদেশের যে কোন জায়গায় বসে অনলাইনে অর্ডার করে পন্য পেতে পারেন । নিজের পছন্দের পণ্যটি স্বল্প মূল্যে পেতে এখনই ভিজিট করুন www.hotofferbd.com

বিভিন্ন সীমাবদ্ধতা স্বত্বেও বাংলাদেশে ইতিমধ্যে কিছু ই-বাণিজ্য ওয়েবসাইট গড়ে উঠেছে । ই-কমার্সকে কাজে লাগিয়ে একদিকে যেমন ব্যবসা-বাণিজ্যের প্রভূত উন্নতি করা সম্ভব তেমনি একই সাথে কর্মসংস্থানের ক্ষেত্রেও যুক্ত হয়েছে অমিত সম্ভাবনা আর সমৃদ্ধির সুযোগ।সর্বোপরি ই-কমার্সের প্রচলন করার জন্য সরকারি এবং স্থানীয় উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে।

Website address:-
www.hotofferbd.com
facebook.com/HotOfferBD
হেল্প লইন : +৮৮০-০১৭৩০৬০০০৩৬

No Responses

Write a response