মৌ’র চলচ্চিত্রে অভিষেক আজ

mou-swadeshnews24নবাগত মডেল মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পিঁপড়াবিদ্যা’। এ চলচ্চিত্র দিয়েই আজ অভিষেক ঘটতে যাচ্ছে এ অভিনেত্রীর। চলচ্চিত্রটিতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। মূলত তার আগ্রহেই ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন মৌ। 
চলচ্চিত্রে একেবারে নতুন হলেও এর আগে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন এ পর্দাকন্যা। মৌ তার প্রথম চলচ্চিত্র নিয়ে বলেন, আমি অবশ্যই কৃতজ্ঞ মোস্তফা সরয়ার ফারুকী স্যারের কাছে। কারণ তিনিই আমাকে চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। তার আগ্রহ না থাকলে আমার হয়তো সাহসই হতো না চলচ্চিত্রে কাজ করার। ফারুকী স্যারসহ ‘পিঁপড়াবিদ্যা’র পুরো ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে চলচ্চিত্রটি হলে গিয়ে দেখার জন্য। আশা করি সব শ্রেণীর দর্শকের চলচ্চিত্রটি অনেক ভাল লাগবে। মিডিয়াতে আজ থেকে দুই বছরেরও বেশি সময় আগে মোস্তফা সরয়ার ফারুকীরই নির্দেশনায় সেলফোন কোম্পানি রবি’র বিজ্ঞাপনে মডেল হয়ে মিডিয়ার সঙ্গে মৌ’র সম্পৃক্ততা ঘটে। 
ফারুকীরই নির্দেশনায় তিনি আরও কাজ করেছেন গ্রামীণফোন, গ্রিন ইউনিভার্সিটি, বাংলালিংকসহ বেশ কিছু বিজ্ঞাপনে। এরপর অমিতাভ রেজা, আশফাক বিপুল, সৌমেনসহ কয়েকজন নির্মাতার নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের আগে নাটকে কাজ করার অনেক প্রস্তাব পেলেও তিনি মূলত নিজেকে চলচ্চিত্রে অভিনয়ের সঙ্গেই সম্পৃক্ত করতে চেয়েছিলেন। যে কারণে ‘পিঁপড়াবিদ্যা’য় অভিনয় করার প্রস্তাব পেলে তিনি সানন্দে রাজি হয়ে যান। মৌ অভিনীত ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রটি রাজধানীর যমুনা ব্লকবাস্টার, বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, বলাকা, মধুমিতা, শ্যামলীসহ ২২টি সিনেমা হলে মুক্তি পাবে। এদিকে মৌ সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকীরই নির্দেশনায় ‘রাঁধুনী মাস্টার অয়েল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন, যা এখন বিভিন্ন চ্যানেলে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।
 ভাল গল্পের নাটকে কাজ করার প্রস্তাব পেলেও অভিনয় করতে চান মৌ।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response