মুসলিম সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি নারী

সম্প্রতি ইন্দোনেশিয়ায় শেষ হয়েছে বিশ্বের প্রায় সবগুলো মুসলিম দেশ থেকে অংশগ্রহণকারী নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা। প্রতিযোগী সুন্দরীদের মধ্যে চূড়ান্ত পর্যায়ে অংশগ্রহণের জন্য বর্তমানে ২৫ জন মুসলিম নারী ইন্দোনেশিয়ায় অবস্থান করছেন। আর এই চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন বাংলাদেশি নারী তারান্নুম তাসমিন।
সর্বপ্রথম ২০১১ সালে ইন্দোনেশিয়ায় এই প্রতিযোগিতা শুরু হয়েছিল। তখন অবশ্য বিভিন্ন কারণে এই প্রতিযোগিতাটিকে ‘মুসলিম সুন্দরী প্রতিযোগিতা’ নাম দেয়া যায়নি। ভিন্ন নামে এই প্রতিযোগিতাটি চালানো হয়েছিল তখন। এরপর ২০১২ এবং ২০১৩ সালেও এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। গতবারের প্রতিযোগিতায় সেরা মুসলিম সুন্দরী হয়েছিলেন নাইজেরিয়ার নারী ওবাবিয়ি আয়েশা আজিবোলা।
সম্প্রতি চূড়ান্ত পর্বে নির্বাচিত ২৫ জন মুসলিম সুন্দরী ইন্দোনেশিয়ায় অবস্থিত একটি বুদ্ধ মন্দির প্রদর্শন করতে যান। সেখানেই প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি ফটো শ্যুটের আয়োজন করা হয়। যেখানে বাংলাদেশি নারী তারান্নুমকে অন্যান্য দেশের নারীদের সঙ্গে দেখা যায়। এসময় সাবেক সেরা মুসলিম সুন্দরী এবারের প্রতিযোগিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।
\

POSTED BY ASHIQUR RAHMAN SWADESHNEWS24.COM

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response