মাহী এবার প্রযোজক

2013-03-13-17-36-19-5140b913bab93-untitled-14 প্রযোজক হলেন ঢালিউডের হার্টথ্রুব নায়িকা মাহিয়া মাহী। নিজের নির্মিত এ প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দিয়েছেন ‘স্করপিয়ন’।
জানা গেছে, আগামী বছরের এপ্রিল মাস থেকে এর কাজ শুরু করবেন তিনি। ‘নিয়তি’ শিরোনামে একটি ছবির মাধ্যমে তার প্রযোজনা সংস্থাটি যাত্রা শুরু করবে।
এ প্রসঙ্গে মাহি বলেন, বলিউড-হলিউডের পাশাপাশি ঢালিউডের অনেক অভিনয়শিল্পীই প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন। তাই আমিও একটি প্রযোজনা সংস্থা চালু করতে যাচ্ছি। ‘নিয়তি’ শিরোনামে ছবিটি দিয়ে এর কার্যক্রম শুরু হবে। ছবিটি যৌথভাবে নির্মিত হতে পারে।
তিনি আরো জানান, এ ছবির কেন্দ্রীয় চরিত্রে তিনি নিজেই অভিনয় করবেন। তবে তার বিপরীতে কে থাকবেন তা এখনো চূড়ান্ত করেননি।
এদিকে গত ৭ নভেম্বর মাহী অভিনীত জাকির হোসেন রাজুর ‘অনেক সাধের ময়না’ ছবিটি মুক্তি পেয়েছে। এতে ময়না চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রটিতে মাহীর অভিনয় প্রশংসিত হয়েছে।
অন্যদিকে আগামী ১২ ডিসেম্বর মাহি অভিনীত সৈকত নাসিরের ‘দেশা: দ্য লিডার’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক শিপন। গত সপ্তাহে মাহী অশোক পতি পরিচালিত যৌথ প্রযোজনার ছবি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’র কাজ শেষ করেছেন। এতে তিনি জুলিয়েট চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটি জানুয়ারি মাসে মুক্তি পাবে বলে জানা গেছে।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response