বিশ্বকাপের আগে দুবাইতে প্রস্তুতি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ

bangladesw swadesh24আসন্ন ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে দুবাইতে একটি প্রস্তুতিমূলক টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের আয়োজক দুই দেশ অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের কন্ডিশনে মানিয়ে নিতেই মূলত এ আয়োজন।

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি ২০১৫ সালের ১০ থেকে ২৪ জানুয়ারী দুবাইয়ে একটি পাঁচ জাতির টুর্নামেন্ট খেলতে বাংলাদেশকে আমন্ত্রণ জানিয়েছে। এই আমন্ত্রণে সাড়া দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার বিসিবির পরিচালনা পর্ষদের সভায় বিষয়টি চূড়ান্ত হয়। এখন শুধু বোর্ড সভায় সম্মতির অপেক্ষা। প্রস্তুতিমুলক এ টুর্নামেন্টের বাকি চার দল জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং আফগানিস্তান।

এদিকে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ সম্পর্কে বলেন, ‘আইসিসির সভায় আমাদেরকে বিশ্বকাপের প্রস্তুতিমুলক একটি টুর্নামেন্ট খেলার প্রস্তাব দেওয়া হয়। কাল (মঙ্গলবার) সভায় সেই প্রস্তাবটি চুড়ান্ত হয়। বিশ্বকাপের আগে একটি প্রস্তুতিমুলক টুর্ণামেন্ট খেলার বিষয়ে কোচ হাথুরুসিংহেরও আগ্রহ আছে। এখন বিষয়টা বিসিবি সভাপতির চুড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষা।’

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response