বিজয়ের মাসের প্রথম দিনে তাইজুলের দুর্লভ উপহার

image_157609.199827.3

বিজয়ের মাসের প্রথম দিনে তাইজুল বাংলাদেশের ক্রিকেটকে দুর্লভ উপহার দিলেন। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ওয়ানডে অভিষেকে হ্যাটট্রিক করার অনন্য কৃতিত্ব দেখালেন তাইজুল। একাদশ ওভারে মাশরাফি বিন মর্তুজার জায়গায় বল করতে আসেন তাইজুল। নিজের প্রথম স্পেলে ৫ ওভার বল করে মাত্র ১১ রান দেন তিনি। দ্রুত রান তুলতে থাকা হ্যামিল্টন মাসাকাদজা ও ভুসি সিবান্দাকে মোটেও সহজে রান করতে দেননি তিনি।
২৭তম ওভারে দ্বিতীয় স্পেলে বল করতে এসে ভয়ংকর হয়ে উঠেন তাইজুল। প্রথম বলে সলোমন মায়ারকে এলবিডব্লিউ করে নিজের প্রথম উইকেট নেন তিনি। সেই ওভারের শেষ বলে টিনাশে পানিয়াঙ্গারাকে বোল্ড করে নিজের দ্বিতীয় উইকেটটি নেন তিনি। তাইজুলের পরের ওভারের প্রথম বলে জন নউম্বু এলবিডাব্লিউ’র ফাঁদে পড়লে হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি হয়।
পরের স্লগ সুইপ করতে গিয়ে বোল্ড হয়ে যান টেন্ডাই চাতারা। উল্লাসে মেতে উঠে স্বাগতিকরা। উদযাপনে পিছিয়ে ছিলেন না গ্যালারিতে থাকা ভক্তরাও। তাইজুলের অসাধারণ এই হ্যাটট্রিক বাংলাদেশের বোলারদের মধ্যে চতুর্থ আর সব মিলিয়ে ৩৬তম হ্যাটট্রিক।
২০০৬ সালের ২ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিক করেন শাহাদাত হোসেন।

POSTED BY ASHIQUR RAHMAN SWADESHNEWS24.COM

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...