বার্সাকে ছাড়িয়ে গেল আতলেতিকো

Atletico+Madrid's+Jose+Maria+Gimenez+celebrates+after+he+scored+a+goal+against+Elcheআর এই জয়ে বার্সেলোনাকে ছাড়িয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে দিয়েগো সিমেওনের দল। ১৪ ম্যাচে আতলেতিকোর পয়েন্ট হলো ৩২।

তৃতীয় স্থানে নেমে যাওয়া বার্সেলোনা অবশ্য একটি ম্যাচ কম খেলেছে, ১৩ ম্যাচে তাদের পয়েন্ট ৩১। রোববার এসপানিওলের বিপক্ষে খেলবে লিওনেল মেসি-নেইমাররা।

লিগে আতলেতিকোর এটা টানা তিনটি এবং মোট দশম জয়। গত দুই ম্যাচে দেপোর্তিভো লা করুনা ও মালাগাকে হারিয়েছিল বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার প্রতিপক্ষের মাঠে ষষ্ঠদশ মিনিটে হোসে মারিয়া হিমেনেসের গোলে এগিয়ে যায় আতলেতিকো। তুরস্কের মিডফিল্ডার আর্দা তুরানের পাস পেয়ে ডি বক্সের মধ্যে থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান উরুগুয়ের এই ডিফেন্ডার।

বিরতির পর অষ্টম মিনিটে দারুণ এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন মারিও মানজুকিচ। স্পেনের মিডফিল্ডার গাবির লম্বা পাস পেয়ে ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন ক্রোয়েশিয়ার এই স্ট্রাইকার।

Post by আশিকুর রহমান স্বদেশনিউজ২৪.কম

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...