বাদ দিন আলতু ফালতু এ্যাড নেটওয়ার্ক এখন থেকে বাংলা ব্লগেও ব্যবহার করুন গুগলের আকর্ষণীয় Adsense এর বিজ্ঞাপন

আমরা জানি বিশ্বের সবচেয়ে পাওয়ারফুল ও আস্থাযোগ্য বিজ্ঞাপন ব্যবস্থা হলো google adsense এর বিজ্ঞাপন ব্যবস্থা তথা গুগল এ্যাডসেন্স। বিভিন্ন কারণে এই এ্যাডসেন্স এর বিজ্ঞাপন অন্যান্য এ্যাড ইউনিট থেকে শ্রেষ্ঠ। এর মধ্যে রয়েছে টপিক অনুযায়ী বিজ্ঞাপন প্রদর্শণ। গুগল এ্যাডসেন্স এর আরেকটি উল্লেখযোগ্য দিক হলো একটি এপ্রুভড এ্যাডসেন্স একাউন্ট দিয়ে ৫০০টি ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শণ করানো যায়।

কিন্তু দুঃখ জনক হলেও সত্য google adsense এর বিজ্ঞাপন বিভিন্ন ভাষায় তাদের এ্যাড সাপোর্ট করলেও বাংলা ভাষায় এখন পর্যন্ত এ্যাডসেন্স এ্যাড শো করেনা। একটি হলো এ্যাডসেন্স এপ্রুভড করানো আরেকটি হলো এ্যাডসেন্স এ্যাড শো করা। এপ্রুভড তো দূরে থাক এখন পর্যন্ত্য বাংলা সাইটে গুগলের এ্যাড শো ই করে না।

গুগল কেন বাঙালী জাতীতে তাদের এ্যাড ব্যবহারের সুবিধা দিচ্ছে না? কখন আমরা বাংলা ভাষায় গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপন ব্যবহার করতে পারব? আদৌ পারব কিনা? হাজারো প্রশ্ন আমাদের মনে . সম্প্রতি শোনাও যাচ্ছে গুগল নাকি এ্যাডসেন্স কে বাংলা ভাষায় অনুমোদ দিচ্ছে।

এতক্ষণ শুনলেন হতাশার কথা! এবার আপনাদের আশার কথা শোনাবো। গুগল এ্যাডসেন্স এর জন্য বাংলা ভাষা অনুমোদন দিক না দিক আমরা বাঙালিরা বাংলা ভাষায় এ্যাডসেন্স ব্যবহার করবই।

আজকের এই পোস্ট প্রকাশের পর যতসব আলতু ফালতু বিজ্ঞাপন ব্যবহার বন্ধ করে বিশ্বের শ্রেষ্ঠ বিজ্ঞাপন গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপন আপনার ব্লগে ব্যবহার করুন।

যা করতে হবেঃ

বাংলা ব্লগে গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপন দেখাতে হলে আপনাকে যা করতে হবে তা হলো নিচের কোডটি আপনার গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপনে নিচের কোডটুকু যোগ করতে হবে।

কিভাবে কোডটুকু ব্যবহার করবেন?

আপনার এ্যাড কোডের এই অংশের –

নিচে কোডটুকু যোগ করে দিন।

ব্যাস!! কাজ শেষ !!!

এবার আপনার কোডগুলো ব্লগার/ওয়ার্ডপ্রেস বা যে কোন ধরণের বাংলা ওয়েবসাইটে যোগ করে দেখুন প্রদর্শন করছে ঝকঝকে তকতকে গুগল এ্যাডসেন্স এর বিজ্ঞাপন!!

সবচেয়ে মজার বিষয় হলো এভাবে বিজ্ঞাপন প্রদর্শণ করলে আপনার আর্টিক্যাল এর সাথে মিল রেখেই বিজ্ঞাপন প্রদর্শণ করবে J আপনার আর্টিক্যালে দু একটি যে ইংরেজি শব্দ লিখবেন তার উপর ভিত্তি করেই এ্যাড শো করবে।

আপনি যদি আপনার পোস্টে কোন ইংরেজি শব্দ নাও ব্যবহার করেন তার পরও কিন্তু গুগল এর বিজ্ঞাপন প্রদর্শণ করবে ঠিক ঠাক ভাবে। তো নো চিন্তা ডু এ্যাডসেন্স!!

জেনে তো নিলেন কিভাবে বাংলা ভাষার সাইটে এ্যাডসেন্স ব্যবহার করবেন? কিন্তু যার থেকে শিখলেন তাকে কি দেবেন?? একটা ধণ্যবাদ তো অন্তত দিন!!
Help (if you need) 01822339085

1

No Responses

Write a response