বর্তমান প্রজন্মের সম্পর্ক ভাঙার ১০টি সহজ অজুহাত

dont-love_swadeshnews24বর্তমান প্রজন্মের কাছে ভালোবাসা নামক অনুভূতিটি ঠিক শাকিব খানের ছবির টাইটেল ‘ভালবাসা আজকাল’ এর মতোই। মাঝে মাঝে কেউ এমনি ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে, যা কিনা তাদের জন্য সুখকর হয়ে ওঠে না। তখন সম্পর্ক থেকে বেরিয়ে আসাটাই তাদের কাছে শ্রেয় বলে মনে হয়। কিন্তু সেই ‘তোর কারণে বেঁচে আছি’ মানুষটিকে সহজে বলাও যায় না ‘ভালবাসলে ঘর বাঁধা যায় না’। তাকে না বলে দেওয়াটা কোথাও না কোথাও তার কাছে অপরাধবোধের জন্ম দেয়।

এ সময় কিছু মধুর অজুহাতের আশ্রয় নেন এ ধরনের মানুষেরা। আর এ অজুহাতগুলো খুব সহজেই আপনাকে বুঝিয়ে দেবে সে আর আপনাকে ভালোবাসেন না, তাই সম্পর্কটি আর বাড়াতেও চান না। তাহলে আজ জেনে নেওয়া যাক সহজ ১০টি অজুহাতের কথা। অজুহাতগুলো গ্রন্থনা করেছেন দ্য রিপোর্টের প্রিয়াংকা রায়

১. তুমি বড্ড বেশি বুঝ। সব সময় বড়দের মতো কথা বল কেন? আমি আর এক মুহূর্তও তোমার সঙ্গে চলার কথা চিন্তা করতে পারি না।

২. আমাদের দু’জনের মত ও পথ দুই-ই ভিন্ন। আসলে এই মুহূর্তে আমি কোনো সম্পর্কে জড়াতে রাজি নই।

৩. তুমি আমার প্রিয় বই ও সিনেমা একটাও পছন্দ কর না, অথচ ওই সব ছাড়া আমার চলেই না। আমি তোমার মতো কাউকে কখনই বিয়ে করব না!

৪. আমরা সম্পর্কটা খুব বেশি সিরিয়াসলি দেখছি কিন্তু এ নিয়ে এখন আমি কোনো ধরনের চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে রাজি নই।

৫. আমাদের সম্পর্কের কোনো ভবিষ্যৎই নেই। আমরা এক ধরনের খাবারও পছন্দ করি না। কোথাও গেলে ভাগাভাগি করে খাওয়ার আনন্দটাও নিতে পারি না।

৬. তুমি আমার জন্য খুব বেশি ভালো। আমি তোমার উপযুক্ত নই। তোমার এমন কাউকে ভালোবাসা উচিত যে কিনা তোমাকে আমার থেকেও অনেক বেশি ভালোবাসবে।

৭. আমার বাবা-মা তোমাকে আমার জীবনসঙ্গী হিসেবে মেনে নেবে না। আমি সত্যিই খুব দুঃখিত! তোমার জন্য আমার মনটা খুব খারাপ।

৮. উচ্চতর লেখাপড়া কিংবা চাকরির খোঁজে আমি বাইরের দেশে চলে যেতে চাই। আমার মনে হয় এ সময়টায় আমি তোমাকে ও এ সম্পর্কটা নিয়ে ভাবার সময় পাব না।

৯. তুমি আসলে অনেক বোরিং। তোমার সঙ্গে সময় কাটাতে আমার মোটেও ভালো লাগে না। আমি এমন কাউকে চাই যে কিনা আমাকে সব সময় হাসি-খুশিতে ভরিয়ে রাখতে পারবে।

১০. আমার জন্য তোমার কাছে মোটেও সময় নেই। আমি তোমার মতো ব্যস্ত মানুষের সঙ্গে ঘর-সংসার করতে পারব না।

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response