ফ্রী ইন্টারনেট => যা হোক কোন প্রক্সি ছাড়াই আবার অপেরামিনি দিয়ে ফ্রী চালাইতেছি ।

ফ্রী ইন্টারনেট => যা হোক কোন প্রক্সি ছাড়াই আবার অপেরামিনি দিয়ে ফ্রী চালাইতেছি ।ফ্রী ইন্টারনেট => যা হোক কোন প্রক্সি ছাড়াই আবার অপেরামিনি দিয়ে ফ্রী চালাইতেছি ।

যা হোক অনেক প্রতিক্ষার পর আবার ব্যবহার করা যাচ্ছে ফ্রী ইন্টারনেট অপেরামিনি দিয়ে । আমি সব জাভা মোবাইলে টেস্ট করেছি । কিন্তু আমার সেম্বিয়ান এ টেস্ট করি নাই আপনারা সেম্বিয়ান এ টেস্ট করে দেখবেন ।আমার মনে হয় সেম্বিয়ান এ হবে না । যাহোক  কথা না বাড়িয়ে কাজ করেন 🙂 । প্রথমে নিচ থেকে অপেরামিনি এবং কনফিগ ফাইলটা ডাওনলোড করে নিন । তারপর ঠিক আগের মত সেটআপ করে ফ্রী ব্রাউজ করুন । যদি আমার প্রতি আপনাদের একটুও ভালবাসা থাকে তাহলে আমার পেজে একটা ক্লিক করে আসুন ,বুজেন নাই ? সোজা কথা একটা লাইক দিবেন আরকী 🙂  সময় নাই তাই পোস্টটা বিশাল বড় করলাম না । ধন্যবাদ সবাইকে আবার আসব নতুন কিছু নিয়ে ( যদি পারি 😛 )
operamini free internet

আমার পেজ  http://www.facebook.com/Geniusitzone24

ফ্রী ইন্টারনেট প্রোভ ফাইল

ফ্রী ইন্টারনেট অপেরামিনি

 

আমি একজন ছাত্র । প্রযুক্তিকে খুব ভালোবাসি । তাই পড়ালেখার ব্যস্ততার মাঝেও চাই কিছু শেয়ার করতে ,মানুষকে কিছু জানাতে । আসলে আমার দ্বারা যদি কারো উপকার হয় তাহলে আমার যে কি আনন্দ লাগে তা বলে বুজাতে পারবো না । আমার মনে হয় সবারই এই রকম লাগে । তাই আজ থেকে আপনিও শুরু করে দিন ব্লগিং । আর কোন সহযোগিতা লাগলে অবশ্যয় আমাকে নক করবেন । আমার পোস্টগুলি কেমন লাগল তা অবশ্যয় কমেন্ট এ জানাবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...