ফ্রী অ্যাড দিন বাংলাদেশ-এর সবচেয়ে বড় অনলাইন Classified সাইট এ EkhaneiBD.Com

হ্যালো কমিউনিটি, আপনাদের সকলকে জানাচ্ছি পবিত্র মাহে রমজানে শুভেচ্ছা।আশা করি আপনারা ভাল আছেন।আর কয়ে দিন পরেই পবিত্র ঈদ – ইনশাল্লাহ আমরা সবাই সুস্থ ভাবে ঈদ পালন করবো, ঈদ এ অনেকে-ই পসন্দের জিনিশ কিনবেন, আমাদের অনেকের-ই অনেক জিনিস পসন্দ হয়ে কিন্ত অনেকের-ই সামর্থ্য থাকে না নতুন প্রোডাক্ট কেনার, তাই আমরা অনেকে-ই একটু ভাল মানের পুরনো প্রোডাক্ট খুঁজি।

আজ আমি আপনাদের একটি সাইট এর সাথে পরিচয়ই করিয়ে দেবো – যেখান থেকে আপনে আপনার পসন্দের জিনিস টি কিনতে পারবেন খুব ই কম দামে অথবা যেকোনো অপ্রয়োজনীয় জিনিস বিক্রয় করে দিতে পারবেন খুব ই তাড়াতাড়ি।

বাংলাদেশ-এর সবচেয়ে বড় মার্কেটপ্লেস ! অনলাইন এ কেনাবেচার সবচেয়ে নির্ভরযোগ্য ও দেশের সেরা Classified সাইট হল এখানেইবিডি ডট কম  – ফ্রী বিজ্ঞাপন দেয়ার ওয়েবসাইট

EkhaneiBD.Com  এ সকল পণ্যের বা নির্দিষ্ট ক্যাটাগরির পণ্য দেখা ছাড়াও আপনি নির্দিষ্ট কয়েকটি ব্র্যান্ডের (বা ই-স্টোরের) পণ্যও আলাদা করে দেখতে পারেন।

এটি ‘ব্যক্তি থেকে ব্যক্তি’ ধরনের একটি বিজ্ঞাপনভিত্তিক সাইট [ বিক্রয় অথবা ক্লিকবিডি এর মতন ]। বিজ্ঞাপনগুলো আবার ব্যক্তিগত ও ব্যবসায়িক এই দুই ভাগে ভাগ করা হয়েছে,দৈনিক বা মাসের কাঁচাবাজার থেকে শুরু করে ঘরের মোটামুটি সব নিত্য প্রয়োজনীয় পণ্য পাওয়া যাবে এখানেইবিডি ডট কম  (এ)।

প্রথমে এখানে ক্লিক করে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করুন

এবার আপনার বিজ্ঞাপন টি ঠিক আছে কিনা দেখে নিন, সব ঠিক থাকলে “Save” বাটনে ক্লিক করে আপনার বিজ্ঞাপন টি প্রকাশ করুন।

অনলাইন  থেকে কেনার ক্ষেত্রে কি কি বিষয় খেয়াল রাখবেন?

  • বিজ্ঞাপন দাতার সাথে মোবাইল এ আলাপ করে প্রোডাক্ট সম্বন্ধে যা কিছু জানার সব জেনে নিন।
  • কেনার পূর্বে কাগজপত্র ঠিক মত দেখে নিন
  • বিজ্ঞাপন দাতা যদি বিজ্ঞাপন এ দেয়া দাম থেকে বেশি দাম দাবি করে তবে  EkhaneiBD.Com এ ওই বিজ্ঞাপন এর নামে রিপোর্ট করুন।

আজকের মত সকলের কাছ থেকে বিদায় নিচ্ছি।ভুল ত্রুটি ক্ষমা চাই।আরও কয়েকটি সাইট নিয়ে পরে লিখব ভাবছি। সবাই ভাল থাকবেন, আল্লাহ্‌ হাফেজ।

No Responses

Write a response