প্রিয় মানুষ ফোন করলে কেঁপে উঠবে হাতের আঙ্গুল

সম্প্রতি ওমেট বাজারে প্রকাশ করেছে ওমেট উংগারো রিং যা আপনার প্রিয় মানুষটি আপনাকে কল করলেই আপনার হাতের আঙ্গুলে ভাইব্রেশন সৃষ্টির মাধ্যমে আপনাকে জানিয়ে দিতে সক্ষম।

পরিধেয় ডিভাইস তৈরিতে সবসময়ই সৃজনশীলতার পরিচয় দিয়ে এসেছে ওমেট। প্রতিষ্ঠানটি এবার উংগারো রিং নামের একটি বাজারে এনেছে যা খুব বেশি কাজ করতে সক্ষম না হলেও আপনার সবচাইতে প্রিয় মানুষটির সাথে আপনাকে সবসময় কানেক্টেড রাখতে সাহায্য করে।

file (19)

আংটটির কনসেপ্ট খুবই সহজ, আংটিটি যদি আপনি আপনার হাতের আঙ্গুলে পরে থাকেন তাহলে আপনার নির্ধারিত কন্টাক্ট থেকে আপনার ফোনে কোন মেসেজ বা কল এলেই আংটিটি ভাইব্রেশনের মাধ্যমে আপনাকে তা জানিয়ে দেবে। স্মার্টফোনের সাথে কানেক্ট হবার ক্ষেত্রে এটি ব্লুটুথ প্রযুক্তি ব্যবহার করে থাকে। এক চার্জে আপনাকে টানা ৫ দিনের মত সার্ভিস দিতে সক্ষম এই আংটিটি।

file (20)

যদিও আংটিটি খুব বেশি একটা কাজ করতে সক্ষম নয় তবে এর ডিজাইন আপনাকে খুব সহজেই মুগ্ধ করবে। ফ্রান্সের একটি ফ্যাশন হাউজ ইমানুয়েল উংগারো দ্বারা তৈরি এই আংটিটিতে থাকবে ১৮ ক্যারেট সোনা বা রুপা এবং একজন ব্যবহারকারী নিজের ইচ্ছেমত আংটিটির উপরের পাথরটি নিজেই পছন্দ করে নিতে পারবেন।

যেহেতু এটি একটি ডিজাইনার গ্যাজেট সেহেতু এর মূল্যও বেশ চড়া। আংটিটির মূল্য শুরুই হয়েছে ৫০০ ডলার থেকে আর এই মূল্যও যদি আপনার কাছে কম মনে হয় তবে বলে রাখছি, কনফিগারেশনের উপর ভিত্তি করে ২,০০০ ডলার পর্যন্ত হতে পারে।

No Responses

Write a response