প্রবাসী বান্ধবীকেই বিয়ে করছেন শাকিব খান

প্রবাসী বান্ধবীকেই বিয়ে করছেন শাকিব খান সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব খান। জানালেন, বছর দুয়ের মধ্যে বিয়ে করবেন প্রবাসী বান্ধবীকে। তবে তার সেই বান্ধবী কোথায় থাকে, নাম কী- সে বিষয়ে কিছুই জানাননি তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এমনটিই জানালেন সময়ের আলোচিত চিত্রনায়ক শাকিব খান।

শাকিব বলেন, ‘আমি যাকে বিয়ে করবো সে থাকে বিদেশে।’ পরিচয় হলো কিভাবে? এ প্রশ্নের উত্তরে জানান, কয়েক বছর আগে শুটিংয়ে সেখানে তার সঙ্গে পরিচয় হয় আমার। তবে কোন দেশ এবং পাত্রীর পরিচয় জানাননি শাকিব।

আপনার জন্য এদেশের বহু মেয়ে তীর্থের কাকের মতো অপেক্ষায় আছে, অথচ বিয়ে করতে যাচ্ছেন বিদেশিনীকে, এতে এখানকার মেয়েদের মন ভেঙে যাবে না – এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, ও বিদেশে থাকলেও বাংলাদেশেরই মেয়ে। মানে প্রবাসী।

তাহলে অপু বিশ্বাসের কী হবে? এমন প্রশ্নে মুচকি হেসে শাকিব বলেন, ও আমার ভালো বন্ধু। এর বেশি কিছু নয়। প্রথম প্রথম যখন সবাই অপুকে জড়িয়ে প্রেম-বিয়ের খবর রটাতো তখন খুব রাগ হতো। কিন্তু পরে একজন বড়মাপের তারকা আমাকে বোঝালেন স্টারদের নিয়েই তো গসিপ হয়। এতে রাগ করার কিছু নেই। এরপর বিষয়টি নিয়ে শুধুই হাসি।

কখন বিয়ের ফুল ফুটছে? এ প্রশ্নের উত্তরে শাকিব বলেন, কমপক্ষে দু’ বছর লাগবে। কারণ সবে মাত্র প্রযোজনায় এলাম। নিজেকে গুছিয়ে নিতে এ সময়টা তো অবশ্যই দরকার।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...