পিটিসি থেকেও আপনি সম্ভাবনাময় আয় করতে পারবেন। লক্ষ থাকলে মাসে ২০০-৩০০ ডলার আয় করতে পারবেন।

আমরা যারা নতুন অনলাইনে আয় করতে ইচ্ছুক প্রথমেই আমরা খুঁজি সহজ পথ। কিন্তু সহজ পথ আর সহজ থাকে না চলতে চলতে লক্ষে পৌঁছাতে না পেরে পথ হারিয়ে ফেলি। আবার সর্টকাট পথ খুঁজি, আবার পথ হারাই। এভাবেই চলতে থাকে নতুনদের অনলাইনে আয়।

আমার অভিজ্ঞতা থেকে বলছি, আমি অনেক আগে থেকে অনলাইন আয়ের সাথে যুক্ত। আমিও সহজ পথ হিসেবে পিটিসি-তে কাজ করি যেমনঃ নিউবাক্স, ক্লিকসেন্স এবং পরে অন্যান্য আরো নতুন নতুন পিটিসি সাইটে। নিউবাক্স ও ক্লিকসেন্স থেকে খুব কম আয় করতে পারতাম এবং অন্যান্য পিটিসি সাইট থেকে বেশি আয় করতে পারতাম। তাই ক্লিকসেন্স, নিউবাক্স, লোয়াডিবাক্স ও ইউসক্লিক্স-এ বেশি কাজ করতাম না। কিন্তু পরে দেখতে পেলাম যে সাইটগুলো থেকে বেশি আয় করতে পারতাম সেগুলি প্রথম প্রথম ভালো পেমেন্ট দিত কিন্তু কিছুদিন পর আর পেমেন্ট দেয় না ও স্ক্যাম করে। অবশেষে হতাশ মনে পথ চলা।

অবশ্য আমার শিক্ষা হয়েছে নিউবাক্স, ক্লিকসেন্স, লোয়াডিবাক্স, ইউসক্লিক্স এগুলো ইনকাম অল্প হলেও এখানে আপনি দীর্ঘমেয়াদী আয় করতে পারবেন এবং ধর্য্য ধরে কাজ করলে অনেক ভালো ইনকাম করা যায়। কিন্তু শর্ত একটাই কাজ করতে হবে। অলস হলে চলবে না। প্রতিদিন কাজ করলে সুফল পাবেন ১০০%। একটা পর্যায়ে আপনি মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আমার জানামতে অনেকে ৬-৭ মাস ধর্য্য সহকারে কাজ করে মাসে প্রায় ৩০-৪০ হাজার টাকা ইনকাম করছে। তাই একমাত্র ধর্য্যই আপনাকে সফলতা এনে দিতে পারে।

তাই কাজ করুন এই সাইট-এ এবং লিংকে ক্লিক করে জয়েন করুন-

ইউসক্লিক্স

বি.দ্র. ইউসক্লিক্স এর রেন্ট রেফারেল ১০০% কাজ করে। তাই দ্রুত আয়ের পরিমাণ বেড়ে যায়।

No Responses

Write a response