পালিয়ে বিয়ে করেছেন যে সকল তারকারা..

সম্প্রতি বলিউড সুপারস্টার শহীদ কাপুরের বিয়ে হয়ে গেল। কিছুদিন আগেই তার বিয়ের কথা আসে। ফলে সবাই জানতে পারে এই তারকার বিয়ের বিষয়টি। কিন্তু এমন অনেক তারকা আছে যাদের বিয়ের খবর বহুদিন ধরে কেউ জানতে পারেনি। এমন সাতজন তারকার কথা উল্লেখ করা হলো এই প্রতিবেদনে।

১.আমির খান এবং রিনা দত্ত
ফিল্মেও রোমান্সের মতোই আমির খান বিয়ে করেন তার শৈশবের সুইটহার্ট রিনাকে। তারা পালিয়ে বিয়ে করেন। আমির খান সুপার স্টার হওয়ার আগেই বিয়ে করেন। বিয়ের বিষয়টি তিনি কখনোই স্বীকার করেননি। এরপর তার কেয়ামত সে কেয়ামত ছবিটি জনপ্রিয়তা পাওয়ার পর জানা যায়, তিনি বিবাহিত। ১৬ বছর সংসার করার পর তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

২. জন আব্রাহাম এবং প্রিয়া রানচাল
বিপাশা বসুর সঙ্গে ব্রেকআপ হয়ে যাওয়ার পর জন আব্রাহাম প্রিয়ার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। তিনি একজন ব্যাংকার। যুক্তরাষ্ট্রে তারা গোপনে বিয়ে করেন। যদি আব্রাহাম এ বিষয়ে টুইট না করতেন না হলে হয়তো কোনোদিনই জানা যেত না তিনি বিবাহিত।

৩.আদিত্য চোপড়া এবং রানী মুখার্জি
তাদের বিয়ের খবরটি দীর্ঘদিন তারা গোপন রাখতে সক্ষম হন। তবে তাদের মধ্যে সম্পর্কের বিষয়টি জানা যায়। তারা ইতালিতে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন। যেখানে তার ঘনিষ্ট বন্ধুরা উপস্থিত ছিলেন।

৪.সাইফ আলী খান এবং অমৃত সিং
বলিউডে আত্মপ্রকাশের অনেক আগেই সাইফ আলী খান এবং অমৃত সিং ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন। বয়সের সঙ্গে তারা প্রতিষ্ঠিত তারকাও বনে যান। এক বন্ধুর বাড়িতে তারা বিয়ে করেন। যদি বিয়েটা শেষ পর্যন্ত টিকেনি। তবুও তাদের সম্পর্কে মধুর সম্পর্ক বিদ্যমান ছিল।

৫.ফারহান এবং অধুনা আক্তার
ফারহান বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার আগেই বিয়ে করেন অধুনা আক্তারকে। এরপর ‘দিল চ্যাতা হায়’ ফিল্মের মাধ্যমে পরিচিতি পান ফারহান। এরপরই তাদের এই সম্পর্কের বিষয়টি জানতে পারি আমরা।

৬. জুহি চাওলা এবং জয় মেহতা
এদেরকে সত্যিই ধন্যবাদ দেয়া উচিত যে, এরা সম্ভবত বহুদিন তাদের বিয়ের কথাটি গোপন রাখতে পেরেছেন। এক্ষেত্রে তাদের স্যালুট করা উচিত। জুহি চাওলার একটি সন্তান হওয়ার পর জানা যায় তিনি বিবাহিত।

৭. মিথুন চক্রবর্তী এবং শ্রীদেবী
মিথুন চক্রবর্তী শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই যোগিতা বালি নামের এক মেয়েকে বিয়ে করেন। ভালবাসার বন্ধনে দুইজন আবদ্ধ হওয়ার পর গোপনে বিয়েও করেন। কিন্তু কেউই জানতে পারেনি হার্টথ্রব নায়ক মিথুনের এই বিয়ের খবর। যখন যোগিতা বালি বিষয়টি জেনে যান

1

No Responses

Write a response