পঞ্চম ওয়ানডেতে বাংলাদেশের নতুন মুখ সৌম্য সরকার

Soummo-Sarkerসফরকারি জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শনিবার রাতে বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায়।

১৪ সদস্যের দলে নতুন মুখ সৌম্য সরকার। সাতক্ষীরার এই অলরাউন্ডার ইতোমধ্যে ৩২টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। বাঁ হাতে ব্যাট করলেও ডানহাতে বল করে থাকেন এই তরুণ অলরাউন্ডার।

জিম্বাবুয়ের বিপক্ষে পঞ্চম ও শেষ ওয়ানডেতে যদি একাদশে খেলার সুযোগ পান তাহলে সৌম্য সরকার হবেন ওয়ানডে ক্যাপধারী বাংলাদেশের ১১৫তম ক্রিকেটার। আর ২০১৪ সালের বাংলাদেশি পঞ্চম ক্রিকেটার হিসেবে ওয়ানডেতে অভিষেক ঘটবে সাতক্ষীরার এই তরুণ ক্রিকেটারের।

চার ক্রিকেটার মোহাম্মদ মিথুন, তাসকিন আহমেদ, সাব্বির রহমান ও জুবায়ের হোসেনের এ বছর ওয়ানডেতে অভিষেক ঘটে।

সিরিজের প্রথম চার ম্যাচে জিতে সিরিজ নিশ্চিত করার পাশাপাশি ৪-০ ব্যবধানে এগিয়ে রয়েছে মাশরাফি বাহিনী। শেষ ম্যাচে জয় পেলে টেস্টের পাশাপাশি ওয়ানডে সিরিজেও জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার গৌরব অর্জন করবে টাইগাররা।

১৪ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, ইমরুল কায়েস, রুবেল হোসেন, জুবায়ের হোসেন, আবুল হাসান, তাইজুল ইসলাম ও সৌম্য সরকার।

Posted by Ab Emon

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...