ন্যান্সির আত্মহত্যা চেষ্টার কারণ গান, অন্য সব গুজব!

ন্যান্সির আত্মহত্যা চেষ্টার কারণ গান, অন্য সব গুজব!সুস্থ হওয়ার পর প্রথমবারের মতো গণমাধ্যমের সামনে মুখ খুললেন কণ্ঠশিল্পী নাজমুন মুনীরা ন্যান্সি। দেশের একটি প্রভাবশালী সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, সংগীত জীবনের উপর হতাশ হয়েই এ দূর্ঘটনাটি ঘটিয়েছেন। তবে কাজটি করা কোনোভাবেই ঠিক হয়নি বলেও মন্তব্য করেন তিনি।

ন্যান্সি বলেন- দশ মাস ধরে কোনো কারণ ছাড়াই আমার সব গানের শো বাতিল হয়ে যাচ্ছিল। আয়োজকদের জিজ্ঞেস করলে তারা দাবি করেন, আমার শোর নাকি টিকিট বিক্রি হয় না। এটা কি বিশ্বাসযোগ্য কথা? আমি তো বিশ্বাস করব না। নিশ্চয়ই এর পেছনে বড় কোনো উদ্দেশ্য লুকিয়ে আছে।

ন্যান্সির দাবী এসব হতাশা থেকেই ঠিকমতো ঘুমাতে পারছিলেন না তিনি। তাই চিকিৎসকের পরামর্শেই কয়েকদিন ধরে ঘুমের ওষুধ খেতেন। সেদিন ঘরে দুই পাতা ঘুমের ওষুধ ছিলো, সেখান থেকে কয়টা খেয়েছেন মনে নেই।

ন্যান্সির দাবী তিনি ৬০টি ঘুমের ওষধ খাননি। এ কণ্ঠশিল্পী আরো দাবী করেন- তার পরিবারকে জড়িয়ে দাম্পত্য কলহের কথা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে তা সত্য নয়।

ন্যান্সি আরো বলেন, আমি গান নিয়ে থাকতে চাই। সবার কাছে আমার অনুরোধ, প্লিজ, আমাকে বাঁচতে দিন। দিন দিন আমাকে যেভাবে কোণঠাসা করে ফেলা হচ্ছে তাতে ভয় হয়, ভবিষ্যতে গান করতে পারব তো! তবে এভাবে চললে গানকে চিরদিনের মতো বিদায় জানাতেও হতে পারে। তখন স্বামী-সন্তান নিয়েই থাকব।

ন্যান্সির এ বক্তব্য নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে সংগীতাঙ্গনে। বিশেষ কোনো সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে এ কথাগুলো বলা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে। সবাই প্রত্যাশা ছিলো সুস্থ হয়ে ন্যান্সি সংবাদ সম্মেলন করে সবার সামনে আসল সত্য প্রকাশ করবেন।

আত্মহত্যা চেষ্টার কারণ হিসেবে ন্যান্সির বক্তব্য নতুন শিল্পীদের মধ্যে হতাশা আরো বাড়িয়ে দেবে বলে মনে করছেন সংগীতাঙ্গনের সংশ্লিষ্টরা।

এ প্রজন্মের তরুণ একজন সংগীত শিল্পীবলেন- ন্যান্সির মতো শিল্পী যদি হতাশা থেকে আত্মহত্যা করার চেষ্টা করে তাহলে আমরা কি করবো? ন্যান্সির এ দূর্ঘটনার পেছনে অন্য ঘটনাও রয়েছে। ন্যান্সি শুধু ব্যর্থ সংগীত জীবনের উপর দায় চাপিয়ে দিয়ে আসল সত্য আড়াল করতে চাইছেন।

তিনি আরো বলেন, ‘তাছাড়া ন্যান্সির সংগীত জীবন নিয়ে নিজেকে ব্যর্থ ভাবার কোন কারণ নাই। এবারের ঈদেও তিনি একটি টিভি চ্যানেলের লাইভে গান গেয়েছেন। আর ওপেন এয়ার কনসার্ট তো এখন এমনিতেই কম হচ্ছে। এটা নিয়ে হতাশা থেকে ন্যান্সি আত্মহত্যা করতে চেয়েছিলো এটা মানা যাচ্ছে না।’

তিনি বলেন, অনেকগুলো বিষয় নিয়েই ন্যান্সি হতাশাগ্রস্থ ছিলেন। এখন সংগীত জীবনের উপর দায় চাপানো হচ্ছে। ন্যান্সির বক্তব্যে আসল সত্যকে আড়াল করা হচ্ছে।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...