নিয়ে নিন টেকটিউন এর ফুল ভার্সন ওয়ার্ডপ্রেস থিম ডাউনলোড করেন এখুনি !!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আবারও হাজির হলাম আপনাদের সামনে নতুন কিছু নিয়ে ।আমরা অনেক এ চাই টেকটিউন এর মত থিম বানাতে । কিন্তু আমাদের অনেক এর এটা আসা হিসাবে থেকে যায় । কিন্তু আর এই আসা টা আমরা পূরন করতে আপনাদের জন্য নিয়ে এলাম টেকটিউন এর থিম ভার্সন ওয়ার্ডপ্রেস থিম ।

আমাদের এই থিম এর বিশেষ গুনাবলিঃ-

আমাদের থিমে বাংলা এবং ইংরেজী ২টি ভার্সন এই পাবেন । আমাদের থিম এর Themes Option দিয়ে আপনাদের মনের মত করে সাজাতে পারবেন ।  আসুন এবার দেখে নিই আমাদের এই থিম এর কি কি Themes Option এর কাজ করা যাবে । আমি আপনাদের সুবিধা এর জন্য কিছু স্কিনসট দিয়েছি , যাতে করে আপনারা আপনারা আমাদের এই থিম এর গুনাবলি ভালো করে বুঝতে পারেন এবং আমাদের এই থিম এ সব ধরনের কোডিং এর কাজ করতে পারবেন আপনি । আর আমাদের এই থিম  এ কোন ধরনের স্পাম লিংক ব্যবহার করা নেই । আর সবচেয়ে বড় কথা হল এটা আপনাদের জনপ্রিয় বাংলা টেকনোলজি সাইট টেকটিউন  । আমরা অনেক এ জানি এই টেকটিউন এর মত থিম তৈরি করে নাই । এই প্রথম আমরা সক্ষম হলাম । দেখুন আমাদের স্কিনসট …….

techtunes theme download

 

1

 

2

techtunes theme

3

4

5

 

3

 

4

5

সংক্ষিপ্ত দেখে নিন আমাদের সাইট এর Themes Options এর কাজ এবং Option List  :-

Ganeral Setting:এখান  থেকে আপনি আমাদের থিম এর সকল Ganeral Setitng এর কাজ করতে পারেন । আসা করি বুঝতে পেরেছেন । তাই আর বিস্তারিত বলি নাই ।

Blog Setting:যেহুতু আমাদের থিম টা একটা ব্লগ থিম । সেহুতু Blog Setting এর মাধ্যমে আপনার ব্লগ এর যাবতিয় কাজ আপনি নিজে খুব সহজে কাষ্টমাইজ করতে পারবেন  ।

Switch on/off:আসা করি এটা কাওকে নতুন করে বলা লাগে  না । নিশ্চয় আপনি এটার কাজ জানেন তাই বিস্তারিত বললাম না আমি ।

Advertisement:এটা মানে আপনি বুঝেন যে,যদি আপনি আপনার সাইট এর ভিবিন্ন এডভাইজার করে টাকা ইনকাম করতে চান তাহলে এটা ব্যবহার করতে পারেন ।

Level Repalce: এটা আপনি আপনার ব্লগ এর Ads By Text, sponsor text

, Post View Text, default editor title ইত্যাদি কাজ করতে পারেন । থিমটি দেখলে আপনি বুঝতে পারেন ।

Widget Setting:আমরা সবাই জানি wordpress সাইট এর সাধারন ভাবে Wedget এর ব্যবহার থাকে । তাই এটা দিয়ে আপনি টেকটিউন এর widget আপনি ব্লগ এ লাগাতে পারবেন ।

Styling Setting:আপনি যদি মনে করেন আপনার সাইট এর আরো স্টাইলাইজন এর প্রযোজন আছে তাহলে আপনি আপনার ব্লগ সাইট এ আরো বেশি Styling করতে পারেন ।

এই ছিল আমাদের থিম এর কাজ এবং গুনাবলি । আসা করি থিমটি আপনাদের ভালো লাগবে অনেক । তাই আপনাদের যদি থিম  প্রয়োজন মনে করে আমাদের টিম থেকে খুব সল্পমূল্যে আপনি ক্রয় করতে পারেন টেকটিউন এর থিম যা আমরা ছাড়া আপনাকে আর

আপনাকে এত সল্পমূল্যে দিতে পারবে । তাই দেরি না করে এখুনি ওর্ডার করেন । নিচের এই নাম্বারে 01864-096050 অথবা ই-মেইল করেন [email protected] or [email protected]

আমাদের ব্যপারে কিছু জানতে চাইলে  আমাদের কম্পানি সাইট ভিজিট করেন এখানে

আর আমাদের থিম এর ব্যাপারে জানতে ফেসবুক সার্পোট এখানে

 আপনার একটি ওযার্ডপ্রেস সাইট আছে কিন্তু ভালো কোডিং করতে পারেন না , তাদের জন্য  আমাদের লাইভ সার্পোট ফেসবুক গ্রুপ এখানে WordPress Codeing

 

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (1 votes, average: 5.00 out of 5)
Loading...