দুঃখ কাটছে না জিম্বাবুয়ে অধিনায়ক ব্রেন্ডন টেইলরের

সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের কাছে ৩ উইকেটে হারে জিম্বাবুয়ে।



ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টেইলর বলেন, “সাকিব ও রিয়াদকে ফেরাতে পারলে ওদের স্কোর হত ১০/৫। তাই এটা (ক্যাচ ছাড়া) মেনে নেয়া সত্যিই খুব কঠিন। ভালো দল ও ভালো ফিল্ডাররা এসব সুযোগ কাজে লাগায়। হয়ত সে সময় আমাদের সেরা ফিল্ডাররা সেখানে ছিলেন না।”



তৃতীয় দিন দুই দলের ১৭ উইকেট পড়ে। তবে এতে পিচের কোনো দোষ দেখছেন না জিম্বাবুয়ের অধিনায়ক। তিনি মনে করেন, দুই দলের ব্যাটসম্যানরাই ভালো ব্যাটিং করতে ব্যর্থ হয়েছেন।



“এটা ভালো উইকেট। পেস, বাউন্স ও টার্ন ছিল। বাজে ব্যাটিংই এর কারণ। আমরা একমত হতে পারি, দুই দলই বাজে ব্যাটিং করেছি। আমরা বলছিলাম, দেড়শ’ রান হলে খেলাটা খুব আকর্ষণীয় হবে। তবে দিন শেষে আমরা বাজে ব্যাটিং করেছি, জয়টা আমাদের প্রাপ্য ছিল না।”



দলের ব্যাটিং নিয়ে হতাশ হলেও পেসারদের পারফরম্যান্সে সন্তুষ্ট টেইলর।

 

 

“বোলিং ইউনিট হিসেবে আমরা সত্যিই কঠিন লড়াই করেছি। আমরা যেভাবে লড়াই করেছি তাতে গর্ব করতে পারি। তবে ব্যাটিংয়ে মোটেও ভালো করতে পারিনি। টেস্টে ২০ বা ৩০ রান জয় এনে দেবে না। ছেলেদের ইনিংস বড় করা দরকার ছিল।”



৩ উইকেটের হার নয়, বড় লক্ষ্য দিতে না পারাতেই বেশি হতাশ টেইলর। “আমরা যেভাবে আউট হয়েছি তাতে লড়াইয়ের কোনো চিহ্ন ছিল না।”



তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে থাকলেও এখনই আশা ছাড়ছেন না জিম্বাবুয়ের অধিনায়ক।



“আমি নিশ্চিত করতে পারি, দ্বিতীয় ম্যাচে ছেলেরা অনেক বেশি সুশৃঙ্খল থাকবে। সাফল্যের জন্য তাদের আরো অনেক বেশি ক্ষুধা থাকবে। কন্ডিশন হয়তো ওদের পক্ষে, তবে আমরা খুলনায় জয়ের প্রত্যাশা নিয়েই যাব।”

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response