‘ডার্টি পলিটিক্স’ নিয়ে আবার বিতর্কিত মল্লিকা

'ডার্টি পলিটিক্স' নিয়ে আবার বিতর্কিত মল্লিকাবিতর্কের শীর্ষে আবার ‘মার্ডার’ খ্যাত মল্লিকা শেরাওয়াত। তাঁর আগামী ছবি ‘ডার্টি পলিটিক্স’-এর ফার্স্ট লুক নিয়ে আবারও শুরু হয়েছে সমস্যা। ছবির পোস্টারে দেখা গেছে মল্লিকা জাতীয় পতাকা জড়িয়ে রেখেছেন নিজের শরীরে। এই নিয়ে মানবাধিকারকর্মী টি ধনগোপাল রাও মল্লিকার বিরুদ্ধে হয়দারাবাদ হাইকোর্টে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ ছবির প্রথম ঝলকে উদ্দেশ্যপূর্ণভাবে জাতীয় পতাকার অবমাননা করেছেন মল্লিকা ও ছবির প্রযোজক কস্তুর চাঁদ বোকাডিয়া।

ছবিতে দেখা যাচ্ছে রাজস্থানের বিধানসভার সামনে একটি পুরনো অ্যাম্বাসাডরের ওপরে বসে আছেন মল্লিকা এবং তার শরীর ঢাকা রয়েছে জাতীয় পতাকা দিয়ে। যদিও এই বিষয়ে ছবিটির প্রযোজক বোকাডিয়া সাংবাদিকদের জানান, তিনি ছবির পোস্টার পরিবর্তন করবেন না। তিনি বলেন, “ছবির পোস্টার পরিবর্তনের একটা যুক্তি থাকা দরকার, কোনো কারণ ছাড়া পোস্টার পরিবর্তন করা হবে না।”

কুখ্যাত ভাঁবরি দেবী মামলার ওপর তৈরি ছবিতে অভিনয় করেছেন ওম পুরী, অনুপম খের, নাসিরুদ্দিন শাহ, জ্যাকি শ্রফ ও রাজপাল যাদব। এর আগেও জাতীয় পতাকা অবমাননার দায়ে অভিযুক্ত হয়েছেন মল্লিকা। ২০১১ সালে মুক্তি পাওয়া পলিটিক্স অব লভ ছবিতে তাঁকে শরীরে মার্কিন যুক্তরাষ্ট্রের পতাকা জড়িয়ে ব্রায়ান হোয়াইটের সঙ্গে শুয়ে থাকতে দেখা গিয়েছিল।

No Responses

Write a response