জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আত্মহত্যার চেষ্টা

ন্যান্সিজনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার নেত্রকোনায় নিজ বাড়িতে সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

জানতে পেরে প্রতিবেশীরা প্রথমে তাকে নেত্রকোনা হাসপাতালে নেয়। পরিস্থিতির অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার করেন। তাকে সেখানে নেয়া হচ্ছে।

আমাদের নেত্রকোনা প্রতিনিধি জানান, নেত্রকোনা শহরের গারা এলাকায় ন্যান্সির নিজের দুই তলা বাসা রয়েছে। ওই বাসায় নিরাপত্তাকর্মী ছাড়া আর কেউ না থাকলেও মাঝে মাঝে ন্যান্সি সেখানে যান। গতকাল শুক্রবার তিনি ঢাকা থেকে ওই বাসায় যান একা। একদিন অবস্থানের পর শনিবার বিকেলে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা। তাকে ওই অবস্থায় নেত্রকোনা জেলা হাসপাতালে নেয়া হয়।

নেত্রকোনা হাসপাতাল কর্তৃপক্ষ ও নার্সরা জানায়, ন্যান্সি অতিরিক্তি ঘুমের ওষুধ খেয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে মমেক হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়া হয়।

স্থানীয় সূত্রমতে, কণ্ঠশিল্পী ন্যান্সি নিজ অর্থে নেত্রকোনা শহরের গারা এলাকায় দোতলা বাড়িটি নির্মাণ করেন। কিন্তু সে বাড়িতে পরিবারের কোনো সদস্য বসবাস করে না। তার মার মৃত্যুর পর বাবা আবারো বিয়ে করেন। এরপর থেকে পরিবার থেকে অনেকটা দূরে সরে যান ন্যান্সি। নিজের বাড়িটি দেখা শোনা করার জন্য তিনি নিরাপত্তাকর্মীদের রেখেছেন। ঢাকায় কর্মক্ষেত্র ও শ্বশুরবাড়ি ময়মনসিংহ থেকে মাঝে মাঝে তিনি নেত্রকোনায় গিয়ে ওই বাড়িতে অবস্থান করতেন।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...