‘চা বেচতে’ স্টেডিয়ামে ফেরদৌস!

sjm, শিরোনাম পড়ে অবাক লাগছে? ভাবছেন ফেরদৌস আবার চা বিক্রেতা হলেন কবে? বিষয়টা আসলে ফেরদৌস প্রযোজিত নতুন ছবিকে ঘিরে। আজকাল সিনেমার প্রচার করতে অনেক ধরণের কৌশলি অবলম্বন করতে হয়। বাদ পড়লেন না প্রযোজক ফেরদৌসও।
চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম ছবি ‘এক কাপ চা’গতকাল মুক্তি পেয়েছে। মুক্তির দিনই তিনি অভিনব পন্থায় দেশবাসীকে এই ছবি দেখার দাওয়াত দিয়েছেন। এজন্য মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে চলার সময় ছবির ব্যানার হাতে গ্যালারিতে হাজির হন সুদর্শন ফেরদৌস। ছবিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী আর কলকাতার ঋতুপর্ণা। এতে শাকিব খান ছাড়াও বাংলা চলচ্চিত্রের অনেকেই অতিথি চরিত্রে অভিনয় করেছেন।
পরে জিটিভির ধারাভাষ্য কক্ষে গিয়েও ছবির প্রচার চালান তিনি। এসময় ধারাভাষ্যকার শামীম আহমেদ চৌধুরীর সঙ্গে ছবির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং তার ভক্তদের ছবিটি দেখার আহ্বান জানান।
দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে ফেরদৌস বলেন, বাংলাদেশের ক্রিকেটের মতো বাংলাদেশের চলচ্চিত্রও এগিয়ে যাবে।
তিনি বলেন, ‘নিশ্চিতভাবে বলতে পারি, ছবির গল্পের প্রয়োজনে যেখানে যা দরকার তার সবই করা হয়েছে। আমি ক্রিকেটের জার্সি গায়ে গান করেছি। বাচ্চারা ক্রিকেট খেলছে- এমন দৃশ্যও আছে। সবকিছু মিলিয়ে চেষ্টা করেছি ভালো মানের একটি ছবি উপহার দেওয়ার। আপনার ভালো লাগবে।’
এখন দেখা যাক, “এক কাপ চা” দর্শকের মন ভোলাতে পারে কিনা।
সূত্র- অর্থসূচক

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response