গ্রামীণফোনে মাত্র ২৯৯ টাকায় ৫০GB বা তারও বেশি ইন্টারনেট।

প্রথমেই বলছি এটা আমার লেখা নয়, তাই কোন সমস্যা হলে আমার কাছে প্রশ্ন করে কোন লাভ নেই। এটা এই পেজ থেকে সংগ্রহ করা। সুতরাং যদি কোন প্রশ্ন থাকে সেখান করুন।

পেজ লিঙ্কঃ http://gpnethacker.blogspot.com

আর এটা করতে গেলে আপনার সিমের যদি বারোটা বাজে তাহলে আমাকে গালি দিবেন না প্লিজ। কারণ আমি নিজেও এটা তৈরি করতে পারি নি, ৪টা সিম নষ্ট করে অবশেষে মুল লেখকের নিকট থেকে তৈরি করে নিয়েছি। অসাধারণ কাজের জিনিস।আশা করি সকলেরই উপকারে লাগবে তাই টিটি তে শেয়ার করলাম।

ইমেজ গুলো অত্যধিক বড় তাই যারা স্বল্প নেট স্পিড ব্যবহার করেন তাঁরা এই টিউনটি পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারেন

৫০GB কেন বলছি আপনার এলাকার স্পিড অনুযায়ী আপনি ব্রাউজ বা ডাউনলোড করতে পারবেন, ২জি তে থাকলে ২জি স্পিড আর যদি ৩জি তে থাকেন তাহলে সর্বোচ্চ ২ MB/S.

দীর্ঘদিন হল গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারছি না, আজ আপনাদের সাথে যে ট্রিক টা শেয়ার করতে চলেছি, সেটা সম্পুর্ণ ফ্রি নয় কিন্তু ফ্রি’এর চেয়েও অনেক বেশি কিছু, যদি সঠিক ভাবে করতে পারেন।

এই হ্যাকটি করার জন্য আপনাকে গ্রামীণফোনের ফেয়ার ইউজেজ পলিসি সম্বলিত যেকোন একটি প্যাকেজ কিনতে হবে, যেমনঃ

Smart Plan 299

Fair Usage Policy : After 500 MB

Smart Plan 499

Fair Usage Policy : After 1 GB

Smart Plan 699

Fair Usage Policy : After 2GB usage

Night Heavy Browsing

Fair Usage Policy : After 2GB

Heavy Browsing 8GB

Fair Usage Policy : After 8 GB

যার পকেটে যত জোর সেই অনুযায়ী প্যাকেজ কিনুন, কিন্তু বিষয়টি হল আমরা যদি Smart Plan 299 প্যাকেজটি ক্রয় করি তাহলেই চলবে।

আশা করি প্যাকেজটি কিনে ফেলেছেন।

এবার যাদের বুকে সাহস আছে শুধুমাত্র তারাই নিচের পদ্ধতি অনুসরণ করুনঃ

আপনার পড়ে থাকা গ্রামীণফোন সিমটা মানিব্যাগ থেকে বের করুন, যে নাম্বার টি আপনি সর্বদা ব্যবহার করেন সেটা দিয়ে না করায় বেটার, কারণ এটা করতে গেলে সিম কার্ডটি অনেক সময় নষ্ট হয়ে জেতে পারে। এবার নিচের চিত্র অনুযায়ী
EMIF03-SIM02M8-pinout
আপনার সিমের ডাটা এক্সিট অংশটি সুচ বা ছুরি দিয়ে ধীরে ধীরে তুলে ফেলুন এখানে একটি পোর্ট পাবেন এই পোর্টটি সুচ দিয়ে বসিয়ে দিন।এর ফলে আপনার সিমের যাবতীয় ডাটা যেগুলো গ্রামীণফোন সংগ্রহে রাখে সেগুলো থেকে তারা বঞ্চিত হবে, যেমন আপনার সিম এর ম্যাক অ্যাড্রেস যার মাধ্যমে তাঁরা আপনাকে ফেয়ার ইউজেজ পলিছির আওতাভুক্ত করে বা ট্রাক করা ইত্যাদি ইত্যাদি। আমাদের এটায় দরকার।

আসলে উপরের ইমেজটা কিন্তু কোন কাজের না, হাতে কলমে নিচের চিত্রে দেখুন। যদি মডেম এ ইউজ করতে চান তাহলে জেনারেল সিম এবং মোবাইলে ইউজ করতে চাইলে মাইক্রো সিম নিন।
এবার নিচের মত পজিশানে আপনার সিমের ডাটা এক্সিট পয়েন্ট টি পাবেন এই অংশ টি ছুরি বা সুচ দিয়ে খুব আলতোভাবে ঘষতে থাকুন

file (3)

ঘর্ষন এর ফলে নিচের মত একটা পোর্ট পাবেন
file (4)
এই পোর্ট টি সুচ দিয়ে ভিতরে বসিয়ে দিন

ব্যস কাজ শেষ, এখন গ্রামীণ ফোন বা হারামির ফোন আপনার সম্পর্কে আর কোন ডাটাই ট্রাক করতে পারবে না নেট ট্রাকিং তো দুরের কথা, এবার মডেম বা মোবাইলে সিম লাগিয়ে মন খুলে ফেয়ার ইউজেস পলিসির পরেও নেট ব্রাউজ করে থাকুন।

No Responses

Write a response