গুজবে কান দেবেন না, এখনই বিয়ে নয়: আনুষ্কা

গুজবে কান দেবেন না! সাফ জানালেন বলিউড সুন্দরী আনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেট গুজবে কান দেবেন না, এখনই বিয়ে নয়: আনুষ্কা তারকা বিরাট কোহলির সঙ্গে এখনই বিয়ের সম্ভাবনা এক কথায় নাকচ করলেন তিনি।

ক্রিকেট আর বলিউডের নয়া এই হিট-হট জুটি চিরকালই নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার কাছে সবসময় মুখে কুলুপ এঁটে রেখেছেন। যদিও তাতে বিন্দুমাত্র কমেনি মিডিয়ার উৎসাহ। তার মধ্যেই ইংল্যান্ড সফরে বোর্ডের কাছ থেকে ইংল্যান্ড সফরে অানুষ্কাকে নিয়ে যাওয়ার অনুমতি জোগার করেন বিরাট।

তাই নিয়ে অবশ্য সমালোচনায় কম হয়নি। ইংল্যান্ডে পাঁচ টেস্টের সিরিজে বিরাটের শোচনীয় পারফরম্যান্সের জন্য অনেকেই অা
নুষ্কাকে দায়ী করা শুরু করেছেন।

অানুষ্কার ম্যানেজার রীতিমত বিবৃতি দিয়ে জানিয়েছেন ”অানুষ্কার বিয়ে নিয়ে ইন্টারনেটে এখন প্রচুর গল্প রটেছে। আমি পরিস্কারভাবে জানাতে চাই এই গল্পগুলির কোনও সত্যতাই নেই। এগুলি নেহাতই গুজব। আমি সবাইকে এই সমস্ত গুজবে কান না দেওয়ার অনুরোধ জানাচ্ছি।”

কিছুদিন আগেই বিসিসিআই-এর তরফ থেকে জানানো হয়েছে ইংল্যান্ড সফরে তারা ভারতের সহ অধিকায়কের সঙ্গে অানুষ্কাকে যাওয়ার অনুমতি দিয়েছে কারণ এই জুটি খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হবে।

ভারতীয় দলের ম্যানেজার সুনীল দেব অবশ্য বোর্ডের এই সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছেন। প্রকাশ্যেই রীতিমত তোপ দেগেছেন এই ঘটনার।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...