খুবসহজে আপনার Android phone এর পাওয়ার বাটন রক্ষা করুন

কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। আজকে আমি আপনাদের মাঝে অ্যান্ড্রয়েড টিপস নিয়ে হাজির হয়েছি। আপনার স্মার্টফোনটি আপনি বিভিন্ন কাজে ব্যবহার করে থাকেন । আমরা সেই সকাল থেকে শুরু করে রাত্রে ঘুমানোর আগ পর্যন্ত চাপাচাপি করতেই থাকি।
স্মার্টফোনের সারাটা দিন খুব ধকল যায়। আবার এর মাঝে যে, আমরা কতবার  মোবাইল ফোন/স্মার্টফোন লক এবং আনলক করি তার কোন হিসাব নেই। যার ফলে আমাদের মোবাইলের পাওয়ার বাটনের উপর বেশ ক্ষতিকর প্রভাব পরে। প্রথমে স্মার্টফোনটি ভালোই কাজ করে। কিন্তু অনেকদিন যাওয়ার পরই দেখা যায় যে, ফোনের পাওয়ার বাটন কয়েকবার চাপার পরেও আর কাজ কাজ করতে চায় না। অথচ স্মার্টফোনের পাওয়ার বাটনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

যে কোন কিছুই অনেকদিন ব্যবহার করলে টিকে না। তাই আজ থেকে পাওয়ার বাটনকে রক্ষা করার জন্য এর উপর নির্ভরশীলতা কমাতে হবে। কিন্তু কিভাবে ? এর জন্য আপনাদের সাথে অ্যাপস্ শেয়ার করছি। এই অ্যাপস্ এর মাধ্যমে আপনি আপনার স্মার্টফোন পাওয়ার বাটনে কোন প্রকার টার্চ না করেই মোবাইল লক এবং আনলক করতে পারবেন।

এই এপস টি ব্যবহার করার জন্য আপনার ফোনে “অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর” সেন্সর থাকতে হবে। এপসটি ইন্সটল করার পর ওপেন করে Air lock Screen অন করে দিন। তারপর নিচ থেকে Lock Screen Delay সেট করে নিন। এরপর আপনার মোবাইলের উপরের দিকে এম্বিয়েট লাইট সেন্সর যেখানে থাকে তার উপর টাচ করুন অথবা উপর দিয়ে হাত Swipe করুন, লক হয়ে হয়ে যাবে । আবার Swipe করলে লক খুলে যাবে। এভাবে পাওয়ার বাটনকে নষ্ট হওয়ার হাত থেকে বাচাতে পারবেন। ডাউানলোড করতে নিচের বাটনে ক্লিক করুন।

Download Here

http://www.techspot.com.bd এই ওয়েবসাইটে সেরা পোষ্ট করে জিতে নিন একটি দামি স্মার্টফোন।

No Responses

Write a response