কয়েকটি গুরুত্বপূর্ন পিএসডি ফাইল নিয়ে নিন আপনার অবশ্যয় কাজে আসবে

আসসালামু আলাইকুম


সবাই কেমন আছেন ? আজকে আবার চলে আসলাম আপনাদের কাছে ।এইচ এস সি পরীক্ষা দিলাম প্রায় এক বছর হয়ে গেছে ,এখনও অনার্স এর ক্লাস শুরু হওয়ার নাম গন্ধ ও নাই ।তাই সারা দিন খাই ,ঘুমাই আর পারলে আপনাদের কিছু দেই 🙂 ।এই দেওয়ার ওছিলায় আজকে আপনাদের সাথে শেয়ার করব ফটোশপের কিছু দরকারী পিএসডি ফাইল । চিন্তা করবেন না এগুলি খুপ বেশি বড় সাইজ এর না ।সবগুলিই আমাদের সাধ্যের মধ্যে (যারা আমার মত কম স্পিডের নেট চালান ) ।এই ফাইল গুলিতে বেশ কয়টি পোশাক দেওয়া আছে । তার মধ্যে মেয়েদের শাড়ি , ছেলে/মেয়েদের টিশার্ট,কোট,হেলমেট রয়েছে ।সব পোশাক আলাদা আলাদা লেয়ার এ দেওয়া হয়েছে । তাই কাজ করতে কোন অসুবিধা হবে না । নিচে কয়েকটি স্ক্রিনশট দেওয়া হল ।

men tshirt psd file

men tshirt psd file

 

 

ladies-tshirt

ladies-tshirt

 

MAIL AND FAMAIL psd File

 

healmat psd file

কাজ:

যারা ফটোশপে কাজ করেন তাদেরকে আর নতুন করে বলতে হবে না এগুলির প্রয়োজনীয়তা ।তবুও যারা নতুন তাদের জন্য একটু হাইলাইট করি ।অনেক সময় দেখা যায় কাস্টমার একটা পাসপোর্ট সাইজ এর ছবি এনে বলল এইটাকে ফুল সাইজ বানিয়ে দেওয়ার জন্য তখন আপনি কী করবেন ? তখন ই হল এই লেয়ার এর কাজ । শুধুমাত্র তার মাথা টা কেটে তার বডি অনুযায়ি একটা লেয়ার এ মাথাটা বসিয়ে দিলে কাজ শেষ । এই রকম ভাবে টিশার্ট গুলি কেও পরাতে পারবেন ।

ডাওনলোড করে নিন এখান থেকেঃ  (DOWNLOAD)

ভুল মানুষের এ হয় ।আমিও একজন মানুষ ।তাই আমার পোস্ট এ ও অনাকাক্ষিত ভুল হওয়া স্বাভাবিক ।কোন ভুল হলে সরাসরি মন্তব্যে জানাবেন এইটা আমার অনুরোধ ।
আর সার্বিক দিক থেকে পোস্টটি কেমন হয়েছে তা তো অবশ্যয় জানাবেন ।
এই রকম আরো পোস্ট পাওয়ার জন্য আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন ।ধন্যবাদ সবাইকে ।আসসালামু আলাইকুম ।

No Responses

Write a response