ক্যাটরিনার পোশাকে সোনাক্ষি

Y8J2IWW বলিউডের এসময়ের জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। কিন্তু প্রতিনিয়ত ড্রেসিং সেন্স এবং ফ্যাশনে ভুলের কারণে সমালোচনার সম্মুখীন হচ্ছেন। সম্প্রতি নতুন হেয়ার কাট এবং ওজন কমানোর কারণে তীব্র সমালোচনার সম্মুখীন হলেও যেন সতর্ক হননি এই সোনাক্ষি। এবার তো একেবারে বলিউডের আরেক অভিনেত্রীর পোশাকটাই নকল করে বসলেন!

হ্যাঁ, ঠিকই শুনেছেন! কিছু দিন আগে সেপ্টেম্বর মাসে ব্যাং ব্যাং সিনেমার প্রোমোশনে ক্যাটরিনা কাইফ প্রিন্টের মিনি ফ্রক পরে উপস্থিত হন আর যথারীতি এই পোশাকে ক্যাটরিনা বেশ সুন্দরই দেখাচ্ছিলেন। এদিকে অ্যাকশন জ্যাকশন সিনেমার একটি গানে একই রকম পোশাকে পরে অজয়ের সাথে নেচে বেড়াতে দেখা যায় সোনাক্ষিকে।

আর সোনাক্ষিকে একই রকম পোশাকে দেখে বলিউডে আলোচনা শুরু হয়ে যায়। তবে কোথায় ভুল করছেন এই অভিনেত্রী? এমন প্রশ্ন উঠতেই পারে। কেননা ক্যারিয়ারের উঠতি সময়ে এসে এমন ভুলের বড় খেসারতই কিন্তু দিতে হতে পারে সোনাক্ষিকে।

তবে ঘটনাটি যদি একটু ভেবে চিনতে দেখা যায় তবে পুরোপুরি দোষ সনাক্ষির একার প্রাপ্য নয়, কেননা প্রতিটি তারকার কিছু স্টাইলিস্ট থাকেন যারা পোশাক নির্বাচন করেন। কাজেই এমন ভুলের উত্তরটি সোনাক্ষির স্টাইলিস্টের কাজ থেকেই আসা উচিত।

সূত্র: মিড ডে

সোর্সঃ ইন্টারনেট

No Responses

Write a response