কণ্ঠশিল্পী ন্যান্সিকে ল্যাবএইডে স্থানান্তর

কণ্ঠশিল্পী ন্যান্সিকে ল্যাবএইডে স্থানান্তর জনপ্রিয় সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে আজ সকালে ল্যাবএইডে নেয়া হয়েছে। ঢাকা মেডিকেল প্রয়োজনীয় চিকিৎসা না পেয়ে তার পরিবারের সদস্যরা তাকে সকাল সাড়ে নয়টার দিকে ল্যাবএইডে স্থানান্তর করা হয়।
ন্যান্সির ভাই রুমান আহমেদ বলেন, ন্যান্সির অবস্থা কিছুটা ভালো। এখন সে কথা বলছে।

তিনি জানান, জন্মাষ্টমীর ছুটির কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক, নার্সদের অনেকেই ছুটিতে আছেন। আরও ভালো পরিবেশে চিকিৎসার জন্য রবিবার সকালে ন্যান্সিকে ল্যাবএইডে স্থানান্তর করা হয়েছে।

এর আগে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের ৮০১ নম্বর ওয়ার্ডে শনিবার সন্ধ্যায় ভর্তি করা হয়।কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি নেত্রকোনায় নিজ বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার সন্ধ্যায় তিনি ৬০টি ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে ন্যান্সির স্বজনেরা তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ডাক্তাররা তাকে আশঙ্কামুক্ত ঘোষণা করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক জাকির হোসেন জানান, কণ্ঠশিল্পী ন্যান্সি ৬০টি ঘুমের বড়ি খেয়েছেন। তবে তিনি এখন আশঙ্কামুক্ত। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ২৭ নং ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে শনিবার রাত সাড়ে আটটায় একটি অ্যাম্বুলেন্সে করে ন্যান্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। প্রথমেই তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালের ২৭নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

জানা যায়, ন্যান্সি ঈদের ছুটিতে নেত্রকোণা শহরের সাতপাইয়ে তার বাড়িতে অবস্থান করছিলেন। সেখানে শনিবার সন্ধ্যায় বেশ কটি ঘুমের বড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়লে তার মামা টুকু ও ভাই জনি প্রথমে তাকে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ডাক্তররা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।কণ্ঠশিল্পী ন্যান্সিকে ল্যাবএইডে স্থানান্তর

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...