এলেক্সা র‌্যাঙ্ক বৃদ্ধি করুন সহজেই AlexaBoostUp এর সাহায্যে

আ্যলেক্সা  র‌্যাঙ্ক যে কোন ওয়েবসাইটের স্ট্যাটাস নির্দেশ কর।আ্যলেক্সা র‌্যাঙ্ক ওয়েবসাইটের ট্রাফিকের উপর ভিত্তি করে প্রদান করা হয়। এ ধরনের আরো কিছু সাইট রয়েছে যেগুলি ট্রাফিক সংক্রান্ত সার্ভিস প্রদান করে থাকে যেমন Semrush, compete.com ইত্যাদি। তবে এগুলির মধ্যে আ্যলেক্সা র‌্যাঙ্ক-ই সর্বাধিক জনপ্রিয়। বিজ্ঞাপনদাতা বা ভিজিটরগণ যেকোন ওয়েবসাইটের আ্যলেক্সা র‌্যাঙ্ককেই বেশি গুরুত্ব দিয়ে থাকে।সুতরাং আ্যফিলিয়েট মার্কেটিং কিংবা ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে আয়ের ক্ষেত্রে আ্যলেক্সা র‌্যাঙ্ক বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ।আজ আমরা আলোচনা করব কিভাবে খুব সহজেই কোন সাইটের Alexa Rank বৃদ্ধি করা যায়। আ্যলেক্সা র‌্যাঙ্ক বৃদ্ধির জন্য বিভিন্ন উপায় রয়েছে। তবে এগুলির বেশিরভাগই কষ্টসাধ্য। তবে আ্যলেক্সা্ র‌্যাঙ্ক বৃদ্ধির জন্য কিছু সহজ উপায় রয়েছে যেগুলিকে আ্যলেক্সা র‌্যাঙ্ক বৃদ্ধির শর্টকার্ট উপায় বলা যেতে পারে। তন্মধ্যে AlexaBoostUp একটি কার্যকরী উপায়। এটির মাধ্যমে আপনি খুব সহজেই আ্যলেক্সা র‌্যাঙ্ক বৃদ্ধি করতে পারবেন। তাছাড়া এটি ব্যবহার করলে আপনাকে আলাদাভাবে ট্রাফিক বিল্ডিং বা এসইও নিয়ে চিন্তিত হতে হবেনা।এবং আপনার আ্যলেক্সা র‌্যাঙ্ক খুব দ্রুত বৃদ্ধি পাবে।তো চলুন দেখে নেওয়া যাক বিস্তারিত।

trade1404-10jIzL1386334910-1024x424

AlexaBoostUp

AlexaBoostUp এর রয়েছে auto surfer সিস্টেম যেটি পুরো প্রক্রিয়াকে খুব দ্রুত সম্পন্ন করে। আমরা পুরো প্রক্রিয়াটি ধাপে ধাপে বর্ণনা করছি।

● AlexaBoostUp এ যান এবং সাইনআপ করুন।

●  এরপর আপনার website/blog এর লিঙ্ক সাবমিট করুন

● এবার autosurf booster বাটনে ক্লিক করুন এবং পয়েন্ট পেতে শুরু করুন।

ব্যাস, তাহলেই আপনার কাজ শেষ। AlexaBoostUp সম্পূর্ণ ফ্রি একটি সার্ভিস।

কিভাবে AlexaBoostUp কাজ করে

মূলত AlexaBoostUp সার্ভিস ব্যবহার করে অন্যদের কিছু ওয়েবসাইট ভিজিট করতে হবে তাহলে তারাও auto surfer এর মাধ্যমে আপনার ওয়েবসাইট ভিজিট করবে। সেসব ভিজিটরদের ব্রাউজারে Alexa Toolbar ইনস্টল করা থাকবে। ফলে তারা আপনার ওয়েবসাইট ভিজিট করলে সেটি Alexa তে গণনা হবে।পুরো প্রক্রিয়াটি হবে অটোমেটিক প্রক্রিয়ার মাধ্যমে এবং এটি Alexa Rank বৃদ্ধির ক্ষেত্রে খুবই কার্যকরী।

১ পয়েন্ট = ১ টি ওয়েবসাইট ভিজিট। মাত্র ৫০ সেকেন্ডের মধ্যেই কাজটি হয়ে যাবে। অন্যরাও auto surfer এর মাধ্যমে ‍আপনার সাইট ভিজিট করে যাবে।

আপনাকে যেটি করতে হবে সেটি হল AlexaBoostUp এর Auto Surf Booster চালু করা এবং বসে থাকা। বাকি কাজ স্বয়ংক্রিয়ভাবেই হয়ে যাবে।

কিভাবে Point Earn করবেন

প্রথমে Alexa Boost Up থেকে auto surfer চালু করুন। তাহলে এটি স্বয়ংক্রিয়ভাবে অন্যদের ওয়েবসাইট ভিজিট করবে এবং  আপনার Point Earn হতে থাকবে। ঐ পয়েন্টগুলি অন্য ভিজিটরদের নিকট থেকে ভিজিট পাওয়ার জন্য ব্যবহৃত হবে।

– See more at: http://allininternet.com/b/post-id/119#sthash.v0qBXb4w.dpuf

No Responses

Write a response