এবার uc browser দিয়ে এনড্রয়েড ফোনে ফ্রি ইন্টারনেট চালান !!!!

আসসালামু আলাইকুম । সবাইক কেমন আছেন । আজকে আমি দেখাব কীভাবে uc browser দিয়ে এনড্রয়েড ফোনে ফ্রি ইন্টারনেট চালাবেন । অনেকেই বলছেন সমস্যা হচ্ছে google এ সার্চ দেওয়া যায় না ।তাদের জন্য Direct go to address দিয়ে সাইট ভিসিট করেন কাজ করবে।
শুরতেই আপনার ডিভাইসটি কনফিগার করে নিতে হবে।এজন্যনিচে ফলো করুন,

free internet android

settings>wireless & networks>Mobile networks এ যান। যদি আপনি আপনি ডুয়েল সিম ইউজ করে থাকেন তাহলে Mobile networks এ প্রবেশ করার পর সিম সিলেক্ট করতে হবে।যদি জিপি সিমটি SIM1হয় তাহলে subscription 1 সিলেক্ট করুন। আর যদিজিপি সিমটি SIM2 হয় তাহলে subscription2 সিলেক্ট করুন।ধরুন আপনার জিপি সিমটি সিম 1এ আছে। তাহলে subscription 1 সিলেক্ট করে এরপর Access Point Names এ প্রবেশ করুন।মেনু বাটন প্রেস করে new APN এক্লিক করুন।এবার এভাবে কনফিগার করে নিন;

Name: uc browser free
APN: gpinternet
Proxy: 203.186.89.166
port:80
MCC:470
MNC:01

এছারা অন্নান্য সবকিছু আগের মতোই থাকবে। নিচের ছবিটি দেখুন;এবার এই কনফিগারেশনটি ডিফল্ট হিসেবে সেট করুন।এখন আপনাকে একটি হান্ডেলার uc browser ডাউনলোড করতে হবে।
এবার মোবাইলের ডাটা অন করে অপেরাটি ওপেন করুন। uc browser করলে একটি হ্যান্ডেলার মেনু দেখতে পাবেন। এখান থেকে front query এ লিখুন

internet.grameenphone.com/nph-proxy.cgi/XL/http/

এবার save প্রেস করুন। আপনি যদি সবকিছু ঠিকমতো করতে পারেন তাহলে uc browser ইনস্টল হবে।ইনস্টল হওয়ার পর ঝাপিয়ে পড়ুন আনলিমিটেড ব্রাউজিং এবং ডাউনলোড করতে।

ভালো স্পীড পেতে অবশ্যই যেকোনো একটি প্যাকেজ কিনে নিবেন**৩ এমবির প্যাকেজ নেয়াটা সবচেয়ে ভালো। এতে সাতদিন ভালো স্পীড পাবেন। ৩এমবি কিনতে হলে জিপি সিম হ্যান্ডসেটে লাগিয়ে ম্যাসেজ অপশনে টাইপ করতে হবে “P10 এবং সেন্ড দিতে হবে “5000 তার জন্য সিমে থাকতে হবে নুন্যতম ১০.৫০ টাকা। এবং এমবি চেক করতে হলে ডায়াল করতে হবে *566*10# ।

ধন্যবাদ ।আবার আসব

One Response

  1. Munna khan
    April 5, 2015

Write a response