এবার AutoStrat হবে আপনার IDM এ Resume করে রাখা ফাইল,সাথে Update IDM !! (নতুনদের জন্য)

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছিআবারও হাজির হলাম আপনাদের সামনে নতুন কিছু নিয়ে । এবার আসুন শুরু করি

আমরা অনেক এই আছি সকল ধরণের ফাইল ডাউনলোড করতে ব্যাস্ত থাকি । আবার অনেক আছি ভালো স্পিড এর নেট কানেকশান ব্যবহার করি । কিন্ত সময়ের অভা্বে আমরা ইচ্ছা থাকলে ও অনেক কিছু ডাউনলোড করতে পারি না । তাই আজ আমি আপনারদের সুবিধা এর জন্য একটা System বাহির করলাম । আমি জানি আমার চেয়েও অনেক দক্ষ Author এখানে আছে । তাই আমি যা বাহির করতে চেষ্টা করি এটা আমার জন্য নতুন আর আপনাদের উপকার হবে বলে আমি এই System টা শেয়ার করলাম । আসা করি আপনাদের উপকার হবে । বিশেষ করে এটা আমার অনেক উপকার করে !!!!

তাহলে আর কথা না বলে নিচের নিয়মগুলো দেখে নিন তাহলে আপনি সফলভাবে এই কাজ টা করতে পারবেন ।

প্রখমে নিচের থেকে আপডেট Internet Downlaod Manager টা ডাউনলোড করে নিন !! এটা টরেন্ট ফাইল ফুল ভার্সন ফাইল তাই আপনাদের দিলাম ডাউনলোড এখানে..

 

এবার তা সেটাপ করেন । তারপর  ওপেন করেন আর  নিচের স্কিনসট গুলো দেখেন ।

এখানে আপনি Downlaod >> Scheduler এ ক্লিক করেন ।

1

 

 

এবার নিচের মত আসলে মার্ক করা কাজ গুলো করে ! মানে আপনি File in the queue তে ক্লিক করেন । এবং ওখানে ১ করে দিন ।আর এই ১ করার মানে হল এটা একটা একটা করে আপনার ফাইল ডাউনলোড হবে এবার আপনি যদি ২০০ ফাইল ও ডাউনলোড করেন তাহলে নে ওই ১ টা করে AutoStrat হবে । আসা করি বুঝতে পেরেছেন…..

 

2

 

এবার নিচের স্কিনসট দেথেন….

 

3

এবং মার্ক করা ওখানে ক্লিক করে । চলে যান আপনার কাজে আর এখানে আপনার ফাইল অটো ডাউলোড হবে । আমি এইভাবে প্রতিদিন রাতে ২ জিবি করে ডাউনলোড করি ।

সবার কাজে একটাই অনুরোধ কেও বাঝে মন্তব্য করবেন না ।

ধন্যবাদ সবাইকে কষ্ট করে পোস্টটি পড়ার জন্য! দেখা হবে আগামি পোস্টএ। আল্লাহ হাফেজ..

 

ফেসবুকে আমি এখানে 

আমার ফেসবুক পেইজ লাইক করেন এখানে 

No Responses

Write a response