এবার ক্রিকেট বল প্রাণ কেরে নিল আম্পায়ারের

Umpireশনিবার দেশটির পুলিশ খবরটি নিশ্চিত করেছে। তবে হতভাগ্য আম্পায়ারের নাম জানা যায়নি।

রয়টার্স জানিয়েছে, ইসরায়েলের শহর অ্যাশডডে একটি ক্রিকেট ম্যাচ চলার সময় ৬০ বছর বয়সী ওই আম্পায়ারের মুখে বলের আঘাত লাগে।

গুরুতর আহত অবস্থায় দ্রুত তাকে পাশের শহর অ্যাশকেলনের একটি হাসপাতালের নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।

এক জন খেলোয়াড় ইসরায়েলের একটি ওয়েব পোর্টালকে জানায়, ব্যাটসম্যানের শটে বলটি সরাসরি বোলারের প্রান্তে থাকা স্টাম্পে লেগে আম্পায়ারের মুখে আঘাত করে।

ইসরায়েলে ক্রিকেট বড় কোনো ক্রীড়া নয়। তবে অ্যাশডডে ভারত থেকে আসা ইহুদিদের বসতি আছে বলে সেখানে ক্রিকেট খেলা হয়।

গত মঙ্গলবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলস ও সাউথ অস্ট্রেলিয়ার ম্যাচে পেসার অ্যাবটের শর্ট বলে হুক করতে গিয়ে মাথায় বলের আঘাত পান হিউস।

সেন্ট ভিনসেন্টস হাসপাতালে মাথায় অস্ত্রোপচারের পরপরই চিকিৎসকরা জানিয়েছিলেন, হিউসের অবস্থা আশঙ্কাজনক। পরে আর চেতনা ফিরে পাননি এই ক্রিকেটার। দুই দিন মৃত্যুর সঙ্গে লড়ে বৃহস্পতিবার তিনি মারা যান।

Posted by Ab Emon

সোর্সঃ ইন্টারনেট

আমি খুব সাধারণ একজন মানুষ । আমি থাকি নোয়াখালী জেলা সেনবাগ থানা এর বসন্তপুর ভূইঁয়া বাড়ি । ২০১২ সাল থেকে নেট পেশা আমার একটা ভাইরাস এর মত চেপে আছে । তাই নেট এ ওয়েব ডিজাইন এবং লোকাল কাজ করি আর সব সময় চেষ্টা করি নিজের মত করে বাচঁতে । বর্তমানে http://banglablog24.com এর এডমিন হিসাবে দায়িত্বরত আছি । আমার নিজের ব্লগ সাইট http://blog.habibweb.info । পরিশেষে বলতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন ।

মন্তব্যগুলি

মন্তব্যগুলি

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...