এবার আয় করুন Pay Per Download CPA নেটওয়ার্ক Sharecash থেকে Part-01

আসসালামুয়ালাইকুম আমি আপন আজ আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি Pay Per Download CPA নেটওয়ার্ক Sharecash থেকে কিভাবে ইনকাম করা যায় তার ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল নিয়ে। এই সাইটিতে আমি গত কিছুদিন হতে কাজ করতেছি এবং খুব ভাল ফলাফল পেয়েছি। এখানে আপনারা সাধারণত আপনাদের কোন ফাইল আপলোড করে সেই আপলোড করা ফাইলটির ডাউনলোড লিঙ্ক সেয়ার করবেন এবং সেই লিঙ্ক থেকে কেও ডাউনলোড করলে আপনি 0.20$-20$ পাবেন per Download এ। এই 0.20$-20$ নির্ভর করবে কোন দেশের ভিজিটর ডাউনলোড করতেছে তার উপর।

এখানে আপনি আপনার নিজের ফাইল আপলোড করা ছাড়াও অই সাইট এর আপলোড করা ফাইল সেয়ার করেও ইনকাম করতে পারেন। আপনারা যারা Pay Per Download CPA নেটওয়ার্ক এর সাথে পরিচিত আছেন তারা এতক্ষনে বুঝে গেছেন যে এটা কি ধরনের সাইট। আর যারা নতুন তাদেরও কোন সমসসা নেই আমি আমার ভিডিও টিউটরিয়ালে পর্যায়ক্রমে সব দেখাবো।

আমি আমার ভিডিও টিউটরিয়ালটিকে মোট পাঁচটি পার্টে ভাগ করেছি। আমি আমার এই পর্বে আমি আপনাদেরকে Sharecash এ কিভাবে রেজিস্টার করবেন তা দেখিয়েছি এর পরের পর্ব গুলোতে আমি আপনাদেরকে কিভাবে ফাইল আপলোড করতে হয়, কিভাবে ফাইল সেয়ার করতে হয়, কিভাবে আপনার ডাউনলোড লিঙ্ক খুজে বের করবেন এছারাও আপনি কথায় থেকে ডাউনলোড করার মত ভিজিটর পাবেন তা দেখাবো।

পরবর্তী ভিডিও গুলো পেতে অবশ্যই আমার ইউটিউব চ্যানেল সাস্ক্রাইব করবেন।

ভিডিও টিউটরিয়াল লিঙ্কঃ এখানে

রেজিস্টারঃ Sharecash Sign up here

ফেসবুক গ্রুপঃ Facebook group

No Responses

Write a response