এবার আয় করুন Facebook profile,fan page,facebook group,Blog,wap site, website থেকে

আজ আপনাদের আমি এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যেটার মাধ্যমে আপনি ফেসবুকের স্ট্যাটাস এ লিঙ্ক শেয়ার করে সহজেই টাকা আয় করতে পারবেন।  মানে আপনার শেয়ার করা লিঙ্ক এ যদি কেউ ভিজিট করে তবে আপনার ইনকাম শুরু হবে। প্রতি ভিজিট এ আপনাকে 0.122 ডলার দিবে। এ ছাড়াও আপনার ব্লগ বা ওয়াপ সাইট বা ওয়েবসাইট থাকলে তাদের দেয়া এডভারটাইজ আপনার সাইটে প্রকাশ করে টাকা ইনকাম করতে পারবেন। আপনার সাইটে যদি অন্য কোন এডস ও থাকে তাহলে ও সমস্যা নেই। অন্যান্য এড কোম্পানির সাথে এই এড কোম্পানির ও এড প্রকাশ করতে পারবেন। এছাড়াও অন্যদেরকে রেফার করে ও ইনকাম করতে পারবেন। আপনি বাংলাদেশ বা ইন্ডিয়া থেকে মোবাইল রিচারজ ($ 0.40), বিকাশ($ 1.00), ব্যাংক ট্রান্সফার($ 50.00) এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। সাইটটির নাম Cash-71

প্রথমে সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে এইখানে ক্লিক করুন।

নিচের ছবির মতো একটি পেজ আসবে সেখানে সবগুলো বক্স সঠিকভাবে পূর্ণও করে রেজিস্ট্রেশন করুন।

registresion from

এখন আপনার ই-মেইল এ একটি ভেরিফিকেশন লিঙ্ক যাবে সেই লিঙ্ক এ ক্লিক করে অ্যাকাউন্টটি ভেরিফাই করুন। এবার সাইটটিতে লগইন করুন। লগইন এরপর নিচের ছবির মতো কন্ট্রোল প্যানেল দেখতে পারবেন।

dashboard

এখন যদি আমরা ফেসবুক বা সাইট থেকে ইনকাম করতে চাই তবে সেই সাইট বা ফেসবুক প্রোফাইল লিঙ্ক এখানে সাবমিট করতে হবে। সাইট বা ফেসবুক প্রোফাইল লিঙ্ক সাবমিট করতে Sites বাটনে ক্লিক করতে হবে এবং ক্লিক করলে নিচের ছবির মতো একটি পেজ আসবে সেখান থেকে Add New Site বাটনে ক্লিক করুন।

publisher panel

Add New Site বাটনে ক্লিক করার পর নিচের ছবির মতো নতুন একটি পেজ আসবে সেখান থেকে Site Name: এর স্থানে সাইট বা ফেসবুক প্রোফাইল এর নাম দিন। Site URL: এর স্থানে সাইট বা ফেসবুক প্রোফাইল এর লিঙ্ক দিন। Site Description: এর স্থানে সাইট বা ফেসবুক প্রোফাইল এর অল্প কথায় বর্ণনা দিন। Site Type: এর স্থানে সাইট বা প্রোফাইল এডাল্ট অথবা নন এদাল্ট তা সিলেক্ট করে দিন। Site Category: এর স্থানে সাইট হলে সিলেক্ট করুন আর ফেসবুক প্রোফাইল হলে কিছু সিলেক্ট করতে হবে না। এখন ADD Site ক্লিক করুন

add site

এখন আপনার প্রোফাইল বা সাইট সফলভাবে সাবমিট হয়ে যাবে। এখন ফেসবুক প্রোফাইল থেকে ইনকাম করতে Dasboard থেকে Sites বাটনে ক্লিক করতে হবে এখন আপনি আপনার সাবমিট করা সাইট বা প্রোফাইল লিস্ট দেখতে পাবেন। যদি ফেসবুক থেকে ইনকাম করেন তবে নিচের ছবির মতো Ad Codes বাটন এ ক্লিক করুন।

facebook share

এখন নতুন একটি পেজ ওপেন হবে এখান থেকে  Redirect Ad Link এ ক্লিক করি তাহলে নতুন পেজ এর মধ্যে একটি টেক্সট বক্স এর মধ্যে একটি এড লিঙ্ক থাকবে  সেই  লিঙ্কটি ফেসবুক এ শেয়ার করুন আর ভিজিট হলেই ইনকাম শুরু হয়ে যাবে।

link

আর সাইট এর জন্য যে সাইটে এড শো করাতে চান তা সাবমিট করুন ও উপরের মতই বাকি কাজ করুন। সাইট এর জন্য তারা ব্যানার কোড ও দেয় সে গুলো ব্যাবহার করুন।

 

রেজিস্ট্রেশন করতে এইখানে ক্লিক করুন।

 

1

No Responses

Write a response